শাহজালাল (রহ.) মাজারে সাপ্তাহিক মিলাদ অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৯ সেপ্টে ২০২১ ০৯:০৯

সুরমাভিউ:-  করোনা মহামারি থেকে মুক্তিসহ দেশ বিদেশে অবস্থানরত সকেলের সুস্থতা কামনা করে হযরত শাহজালাল (রহ.) মাজারে সাপ্তাহিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

করোনা মহামারি থেকে মুক্তি পেতে ও দেশ বিদেশে অবস্থানরত সকেলের সুস্থতা কামনা করে হযরত শাহজালাল (রহ.) মাজারে সাপ্তাহিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

করোনা থেকে মুক্তি চেয়ে বিশ্বের সকল মুসলিমকে সকল গুণা থেকে মাফ ও সুস্থতা কামনা করে হযরত শাহজালাল (রহ.) মাজারে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) বাদ মাগরিব হজরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে মিলাদ ও দুআ অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দুআ মাহফিলে করোনা মহামারি থেকে সিলেটসহ দেশ- বিশ্ববাসীকে হেফাজত ও সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন হজরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান, ওসমানী নগরের তাজপুর লামাপাড়া পীরের বাড়ির জলালী এস.এম আবরার হোসাইন ইনসামি, আকিব আবরার ইনসামি, ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সিনিয়র সহসভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিন, কাজী নুরুল আলম চৌধুরী, খাদীম নগর এটিআই কৃষি প্রশিক্ষণ ইনিষ্টিটিউটের ভারপ্রাপ্ত ইমাম মাওলানা মো. আব্দুল জলিল চৌধুরী, সাংবাদিক নিজাম উদ্দিন টিপু, সদস্য সাংবাদিক রাধে মল্লিক তপন, কাজী আরিফ, খাদিম মো. রিয়াজুল হক, সিলেট জেলা ছাত্রদলের সহসাংস্কৃতিক সম্পাদক হিলাল উদ্দিন শিপু, রিমন আহমদ প্রমুখ।

দুআ ও মিলাদ পরিচালনা করেন জালালপুর হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ ক্বারি মো. নিজাম উদ্দিন চৌধুরী, ওলানা আব্দুল আজিজ ধনপুরী।

এ সংক্রান্ত আরও সংবাদ