সাংবাদিক সলমান চৌধুরীর ভাইয়ের ইন্তেকাল ;বিভিন্ন মহলের শোক

প্রকাশিত:বুধবার, ০৮ সেপ্টে ২০২১ ১২:০৯

সিলেট অফিস।। সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকম এর বার্তা সম্পাদক সলমান আহমদ চৌধুরীর বড় ভাই সিলেট নগরীর আম্বরখানা ইষ্টার্ণ প্লাজার ব্যবসায়ী,রেইনবো গ্রুপের প্রতিষ্ঠান জাষ্ট অর্ডারের পরিচালক ইমরান আহমদ চৌধুরী (এবাদ) গত ১৮ জুলাই তুর্কী হইতে গ্রীস যাওয়ার পথে ষ্ট্রোক করে ইন্তেকাল করেছেন।

মৃত্যুর খবর নিশ্চিত করে সলমান আহমেদ চৌধুরী বলেন, দেশ-বিদেশের বিভিন্ন সূত্রে অদ্য সকাল ১০ ঘটিকায় আমরা পরিবারের পক্ষ থেকেই নিশ্চিত হয়েছি। দূর্ভাগ্যবশত এজেন্সীর তথ্য গোপনের কারণে খোজ পেতে বিলম্ব হয়েছে। তার মৃত দেহের সন্ধান পাওয়া যাচ্ছে না। এমতাবস্থায় দূতাবাস সহ বিভিন্ন সরকারী-বেসরকারী সংস্থার কাছে লাশের ব্যাপারে সহযোগিতা চাওয়া হয়েছে। তাদের কাছ থেকে কোন সহযোগিতা পেলে হয়ত আমরা লাশ দেশে আনার ব্যবস্থা করব।

তিনি বলেন, চলার পথে আমার ভাই যদি কাউকে কোন কটু কথা,কোন কারণে কোন কষ্ট দিয়ে থাকেন তাহলে ক্ষমা করে দিবেন। তাহার সাথে কারো কোন লেনদেন থাকলে আমি তার সব দ্বায়-দ্বায়িত্ব নিব। আপনাদের সকলের কাছে আমার ভাইয়ের রূহের মাগফেরাত কামনা করে দোয়া চাচ্ছি। আল্লাহ যেন আমার মা-বাবার সাথে ভাইকেও নিয়ে যান।

আল্লাহ আমার পরিবারের প্রতিটি সদস্য, আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধব,পাড়া-প্রতিবেশী সহ সকলকে এই শোক সহবার শক্তি দান করেন। সবাইকে সুস্থ রাখেন,নেক হায়াত দান করেন এবং সকলকে হেফাজতে রাখেন।

এদিকে সাংবাদিক সলমান আহমেদ চৌধুরীর ভাইয়ের মৃত্যুতে সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকম’র পরিবার গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ