দেশের মানুষকে করোনার হাত থেকে বাচাতে প্রধানমন্ত্রী আন্তরিক ভূমিকা রেখে যাচ্ছেন : অধ্যাপক জাকির হোসেন

প্রকাশিত:বুধবার, ০৮ সেপ্টে ২০২১ ০৭:০৯

সুরমাভিউ:-  সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের জামেয়া দারুল আরক্বাম গণটিকা কেন্দ্র পরিদর্শন করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ। বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় তিনি এ কেন্দ্রটি পরিদর্শন করেন।

এসময় তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যো পরিবর্তনে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। মহামরি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সময়ে এদেশের মানুষকে কিভাবে এই ঘাতক রক্ষা করা যায় সে চিন্তাই করেছেন সব সময়। তার দুরদর্শিতা ও সময় উপযোগী পদক্ষেপের কারণে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমন অনেকটা নিয়ন্ত্রণে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুদা ও দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তোলার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ১১নং কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য রকিবুল ইসলাম ঝলক, জেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি আফসার আজিজ, ওয়ার্ড সভাপতি সালাই বক্স, সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলু, উজ্জল দে, ইফতেখার মনি, রাজু রায়, জাবান আহমদ, রুহেল  আহমদ, জায়েদ আহমদ, অজি আহমদ, সাইদ আহমদ, রাজা আহমদ, সাবিনা ইয়াছমিন, সাহানা বেগম, গোবিন্দ চন্দ, মাসুমা, ট্রেক কালেকটর রুহুল আলম, শামীম আহমদ, মোহাম্মদ আলী, জুনেদ আহমদ, শাহরিয়ার দিপু, রিতা রানী দেব প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ