মেয়র কালাম চৌধুরীর উপর মিথ্যা মামলা ছাতকে আওয়ামীলীগের প্রতিবাদ সভা

প্রকাশিত:রবিবার, ০৫ সেপ্টে ২০২১ ১২:০৯

সুরমাভিউ:-  সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর উপর মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ছাতকে আওয়ামীলীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে শহরের মন্ডলীভোগস্থ দলীয় অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য শামীম আহমদ চৌধুরী।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব আশিক মিয়ার সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজলের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাহাব উদ্দিন সাহেল, সাবেক ইউপি চেয়ারম্যান ছালিক মিয়া, পৌর কাউন্সিলর ইরাজ মিয়া, হাজী ছালেক মিয়া, হাজী নাজিমুল হক, শফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেত্রী শিখা দে, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য রেজা মিয়া তালুকদার, দেওয়ান আবুল কালাম মাষ্টার, নূর উদ্দিন, ডাঃ রেজওয়ানুল হক আরজু, শাহীন মিয়া তালুকদার, আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিন, শামছু খাঁ, আনোয়ার মিয়া, পীর আমিনুল হক টুনু, উপজেলা যুবলীগের সহ সভাপতি দেলোয়ার মাহমুদ জুয়েল বক্স, লায়েক মিয়া, আওয়ামীলীগ নেতা মুজিব মিয়া প্রমুখ।

সভায় বক্তারা বলেন, এক নারী কাউন্সিলর কর্তৃক ছাতক পৌরসভার টানা ৪ বারের নির্বাচিত মেয়র, জেলা আওয়ামীলীগ নেতা, জননেত্রী শেখ হাসিনার পরীক্ষিত মুজিব সৈনিক আবুল কালাম চৌধুরীর উপর যে মিথ্যা দায়ের করা হয়েছে তা একটি সাজানো ও পরিকল্পিত ঘটনা। এ মিথ্যা মামলার পেছনে যারা ইন্দন দিচ্ছে, যে এ অঞ্চলের চাঁদাবাজদের গড ফাদার আওয়ামী পরিবার তাদের মূখ জনসম্মূখে উন্মোচিত করবে। এক নারী কাউন্সিলরের অবৈধ চাঁদাবাজীকে প্রশ্রয় না দেওয়ায় মেয়র আবুল কালাম চৌধুরীর বিরুদ্ধে সাজানো মামলা দেয়া হয়েছে। এর জন্য ওই নারী কাউন্সিলর ও তার ইন্দনদাতাদের কঠিন মূল্য দিতে হবে। আগামী ৭ দিনের মধ্যে এ মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানান বক্তারা।

এ সময় আওয়ামীলীগ নেতা এবাদুল হক এমাদ, রইছ উদ্দিন, রাখাল পাল, শ্রমিক নেতা স্বপন তরফদার, হোসেন আলী, আওয়ামীলীগ নেতা রুহুল আমিন তালুকদার, আজাদ মিয়া মেম্বার, কাওসার আহমদ, আব্দুস ছালাম, আমিনুর রশীদ তালুকদার, নূরুল হোসেন, শাহিন মিয়া, রেজাউল করিম লালু, যুবলীগ নেতা ফজলে রাব্বী জনি, মিসবাহ আহমদ মিছাক, শাহ মোজাক্কির,আমির হোসেন, আতাউল সানি, জাহাঙ্গির আলম তারেক, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক গণ যোগাযোগ সম্পাদক হুমায়ূন কবির রুবেল, পৌর ছাত্রলীগের সভাপতি জামায়েল আহমদ ফরহাদ, ছাতক সরকারী কলেজ ছাত্রীলীগের সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী, ছাত্রলীগ নেতা রুবেল তালুকদার জনি, রাজীব তরফদার, আব্দুল বাছিত, তোফায়েল আহমদ তালুকদার,রুহেল আহমদ,সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমানের মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়

এ সংক্রান্ত আরও সংবাদ