দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর  মুখে হাঁসি ফুটাতে চাই : শফি এ চৌধুরী

প্রকাশিত:বুধবার, ০১ সেপ্টে ২০২১ ০৭:০৯

সুরমাভিউ:-  সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, জীবনের শেষ বয়সে এসে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর মুখে হাসি ফুটানো উদ্দেশ্য নিয়ে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এসেছি। দীর্ঘদিন দলীয় রাজনীতি করেছি কখনও নিজের স্বার্থসিদ্ধির জন্য কোনকিছু করিনি। দলের দুর্দিনে পাশে দাঁড়িয়েছি। দেশের দুর্দিনে সরকারের পাশেও দাঁড়িয়েছি। যখন যে সরকার দেশের ক্ষমতাসীন হয়েছেন এবং দেশের কোন দুর্যোগ-দূর্ভোগ দেখা দিয়েছে আমি আমার সর্বস্ব বিলিয়ে দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।

তিনি বলেন, দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জবাসীর জন্য বিগত দু দুবার সংসদ সদস্য থাকাকালে যা করেছি, তা যদি এই অঞ্চলের মানুষ বিবেচনা করেন, তা হালে ইনশাআল্লাহ আগামী শনিবার অনুষ্ঠিতব্য নির্বাচনে আমাকে আমার মটর গাড়ি (কার) মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি আপনাদের কথা দিচ্ছি, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জবাসীর যে সব উন্নয়ন কাজ বাকি রয়েছে ইনশাআল্লাহ এই সরকারের আমলেই সেই কাজগুলো আদায় করার চেষ্টা করবো। আমার নির্বাচনি প্রতিশ্রুতি ছিলো ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জের ঘরে ঘরে গ্যাস পৌছে দেওয়া। যদি আপনাদের পবিত্র আমানত নিয়ে নির্বাচনে নির্বাচিত হতে পারি, তবে আমি আমার এই দাবি বাস্তবায়নে সর্বস্ব বিলিয়ে দিয়ে হলেও চেষ্টা করে যাবো।

শফি চৌধুরী বলেন, নিজের কোন চাওয়া এবং পাওয়ার দাবি নিয়ে এই নির্বাচনে আসেনি। কারণ আমার পাওয়ার কিছু নেই, চাওয়ারও কিছু নেই। আমি জনগণের জন্য কাজ করতে এসেছি। মানুষের পাশে দাঁড়ানোর জন্য এসেছি। শিক্ষা ক্ষেত্রে দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ অনেক পিছিয়ে ছিল। শিক্ষার উন্নয়নে আমি অগ্রণী ভূমিকা রেখেছি। যার স্বাক্ষী হিসেবে আজকে দক্ষিণ সুরমা মোগলাবাজারে লতিফা-শফি মহিলা ডিগ্রী কলেজ। আজকে এই কলেজ থেকে এই অঞ্চলের মেয়েরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হচ্ছে। তিনি সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, একটি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিন। মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করুন।

তিনি বুধবার (১ সেপ্টেম্বর) দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে ১০টি পথসভায় বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন।

এসময় তার সাথে এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ