বঙ্গবন্ধুর পলাতক খুনীদের দেশে এনে শাস্তি কার্যকর করলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে – সৈয়দা জেবুন্নেছা হক

প্রকাশিত:সোমবার, ৩০ আগ ২০২১ ০৯:০৮

সুরমাভিউ:-  বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি, সাবেক সংসদ সদস্য ও অঙ্গীকার জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, ’৭৫ এর ১৫ আগস্ট কালরাতে ঘাতকদের হাতে নির্মমভাবে স্বপরিবারে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতাসহ ২৬ জন নিহত হন। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধু হত্যার বিচারের মাধ্যমে জাতিকে কঙ্কল মুক্ত করেছেন। বাংলার মাটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করলেই তাঁর আত্মা শান্তি পাবে। জাতির পিতার বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে। তাঁর হাতকে শক্তিশালী করে বিশেষ করে নারী অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে স্বনির্ভর বাংলাদেশ গড়ে তোলতে হবে। তিনি বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ ১৫ আগস্ট নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি গতকাল ৩০ আগস্ট সোমবার বিকালে নগরীর রায়নগরস্থ সরকারি শিশু পরিবার (বালিকা) এতিম শিশুদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অঙ্গীকার জনকল্যাণ সংস্থা তাঁতীপাড়া সিলেট আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

সাংবাদিক এম. আহমদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ রফিকুল হক, রায়নগর সরকারি শিশু পরিবার (বালিকা) এর উপ-তত্ত্বাবধায়ক সমাজসেবা অফিসার মুনতাকা চৌধুরী, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, সহ সাধারণ সম্পাদক মাধুরী গুন, সহ সাংগঠনিক সম্পাদক, সাবেক মেম্বার নুরুন্নাহার বেগম, সমাজসেবী সদর উদ্দীন প্রমুখ।

পরে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন সরকারি শিশু পরিবার (বালিকা) এর ধর্মীয় শিক্ষক হাফিজ আব্দুল মালিক। দোয়া মাহফিল শেষে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ করা হয়।- বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ