লাল বাজার মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি  লিমিটেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার, ২৮ আগ ২০২১ ০৭:০৮

সুরমাভিউ:-  শুক্রবার (২৭ আগস্ট) রাতে নগরীর বন্দরবাজারস্থ এক অভিজাত হোঠেলের কনফারেন্স হলে লাল বাজার মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি শেখ মো. এনায়েত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলজার আহমদ জগলুর পরিচালনায় বার্ষিক সাধারণ সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মিজানুর রহমান।

পরে সমিতির তহবিল হিসাব নিকাশ, সংগঠনের কার্যক্রম ও বাজারের মামলা নিয়ে আলোচনা ও কার্যকরি কমিটির শূন্যপদে নতুন সদস্য অন্তর্র্ভূক্ত নিয়ে সর্বসম্মতিক্রমে প্রস্তাব গৃহীত হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, আমাদের ঐতিহ্যবাহী সংগঠনের ফাটল ধরানোর জন্য জনৈক মসজিদ, স্কুল ও মাজারের টাকা আত্মাসাৎকারী ব্যক্তি আমাদের সদস্য না হয়েও প্রতারণা মূলকভাবে আমাদের দুই তিনজন সদস্যের স্বাক্ষর নিয়ে সমবায় অফিসে একটি দরখাস্ত দাখিল করে। এ অবৈধ মানহানিকর কাজের জন্য সর্বসম্মতিক্রমে তাহার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণের সিদ্বান্ধ গৃহীত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল সাত্তার, অর্থ সম্পাদক সালাউদ্দিন, কার্যকরি কমিটির সদস্য দারা মিয়া, সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, ফয়জুল ইসলাম আরিজ, নজরুল ইসলাম আফাক, সাদেক আহমদ, মো. মুন্না, শফিক মিয়া, মখরম আলী, ছিদ্দেক মিয়া, আব্দুল করিম, শাহাবুদ্দিন, বাবু ধন মিয়া প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ