মৌলভীবাজারে নিখোঁজ সিএনজি চালক হোসেন মিয়ার মরদেহ উদ্ধার

প্রকাশিত:শুক্রবার, ২৭ আগ ২০২১ ০৯:০৮

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  তিন দিন নিখোঁজ থাকার পর সিএনজি চালক হোসেন মিয়া (২২) এর মৃতদেহ মৌলভীবাজার সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের বাউরঘড়িয়া র সুলতান দিঘী থেকে মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (২৭ আগস্ট) বিকেল ৫ টার দিকে মোস্তফাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাউরঘড়িয়া সুলতান দিঘী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
হোসেন মিয়া ব্রাম্মণবাড়িয়া জেলার সরইল এলাকার গাঘরাজুর গ্রামের লায়েছ মিয়ার ছেলে। সে বর্তমানে মৌলভীবাজার পৌর শহরের বড়হাট এলাকায় বসবাস করে আসছিল।
পুলিশ সূত্রে জানা যায়,শুক্রবার দুপুরে স্থানীয় এলাকাবাসী দিঘীতে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়।
মৌলভীবাজার মডেল থানার ওসি মো: ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৪ আগস্ট হোসেন মিয়া (২২) মৌলভীবাজার থ ১২- ৯১৫৭ তানিম পরিবহন নিয়ে তার ভাড়াটিয়া বাসা হতে সন্ধ্যার দিকে সিএনজি অটোরিকশা এর মালিক সুমন আহমদ খিদুর (পশ্চিম মোস্তপুর) এর গ্যারেজ এ গাড়ি রাখার উদ্দেশ্যে রওয়ানা দেয়। রাত ৯ টার দিকে তার মালিক সুমন সিএনজি অটোরিকশা ড্রাইভার কে ফোন দিলে সে জানায় যে কুসুমবাগ পয়েন্ট আছে। তারপর থেকে আর যোগাযোগ হয় নাই। ২৭ আগস্ট  শুক্রবার সকাল ৭টা পর্যন্ত মোবাইল এ রিং হয় কিন্তু রিসিভ করে নাই।এরপরে মোবাইল বন্ধ।

এ সংক্রান্ত আরও সংবাদ