প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের অভিষেক সম্পন্ন

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৬ আগ ২০২১ ০৭:০৮

সুরমাভিউ:-  নবগঠিত প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর অভিষেক অনুষ্ঠান গত (২১ আগস্ট) শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর সভাপতি এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিল রেজাউল হাসান কয়েস লোদী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক ও যুবনেতা সাহেদ আহমদ, বাধন সাহিত্য দর্পণ পরিষদের সভাপতি সাদিক হোসেন এপলু, সিলেট ট্যুরিস্ট ক্লাবের সহ সভাপতি মকসুদুর রহমান চৌধুরী ও সুনামগঞ্জ ল’এসোসিয়েশনের সহ সভাপতি বদরুজ্জামান।

উপস্থিত ছিলেন প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ এর সিনিয়র সহ সভাপতি ফারুক আহমদ, সহ সভাপতি ইয়াসিন আলী, মতিউর রহমান, সবুজ রানা, সোহেল আহমদ রানা, আশিক উদ্দিন, তরিকুল ইসলাম ও বজলু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক বশির আহমদ রায়হান, জাহাঙ্গীর খান রাজু, সৈয়দ রাহেল আহমদ ও মো. আবুল হাছনাত, সহ সাধারণ সম্পাদক সায়েদ মুস্তাকিম সানি, তিলক চৌধুরী ও অমিতাভ কর, সাংগঠনিক সম্পাদক আব্দুশ শাকুর, সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ শাহান আহমদ, বিপুল কর, মামুনুর রশিদ (হরিপুর), আরিফুল ইসলাম, ও হেলালুল ইসলাম হেলাল, প্রচার সম্পাদক সাংবাদিক সুহেল আহমদ, সহ অর্থ সম্পাদক মামুন অর রশিদ (শাহপরান), দপ্তর সম্পাদক কবির আহমদ, সহ আইন সম্পাদক ফজলে রাব্বি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ জসিম উদ্দীন, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আব্দুল আউয়াল, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সালেহ আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সালেহ আহমদ।

হাফিজ শাহান আহমদের পবিত্র কুরআন তেলাওয়ামের মাধ্যমে সুচি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল্লাহ জুবায়ের, জাকারিয়া আহমদ, তাজুল ইসলাম, রাকিব আলী, মনছুরুল হাসান নগরী, জাহাঙ্গীর, ছয়ফুল, আজাদ, আবুল লেইছ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিল রেজাউল হাসান কয়েস লোদী প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, নবগঠিত কমিটির গতিশীল নেতৃত্বে ক্লাবটি দিন দিন আরো এগিয়ে যাবে। অনেক ক্লাব শুরুতে কার্যক্রম থাকলেও পরবর্তীতে হারিয়ে যায়। এদিক দিয়ে প্যাসিফিক ক্লাব ব্যতিক্রম। এই কমিটি তার ঐতিহ্যকে ধরে রেখে কার্যক্রমের পরিধি আরো প্রসারিত করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ