কোম্পানীগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুব গ্রেফতার

প্রকাশিত:বুধবার, ২৫ আগ ২০২১ ০৭:০৮

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:-  মানসিক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে রুবেল বিশ্বাস নামে এক যুবককে গ্রেফতার করেছে সিলেটের কোম্পানীগঞ্জ থানা পুলিশ।  অভিযুক্ত রুবেল বিশ্বাস (২২) কোম্পানীগঞ্জ উপজেলার বেতমুড়া গ্রামের মুক্তেশ্বর বিশ্বাসের ছেলে।

এ ঘটনায় বুধবার (২৫ আগষ্ট) রুবেল বিশ্বাসকে আসামি করে কিশোরীর মা বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

জানা যায়, গত সোমবার (২৩ আগষ্ট) সন্ধ্যায় উপজেলা শহীদ মিনার সংলগ্ন বিয়াম ল্যাবরেটরি স্কুলের সিঁড়ির নিচে মানসিক প্রতিবন্ধী এই কিশোরীকে একা পেয়ে রুবেল বিশ্বাস জোরপূর্বক ধর্ষণ করছে। এমন সময় মেয়ের চিৎকারে রাস্তা থেকে স্থানীয় কয়েকজন যুবক এগিয়ে এসে ধর্ষণ অবস্থায় রুবেলকে আটক করেন। স্থানীয় লোকজন পরবর্তীতে বিষয়টি সমাধান করে দেয়ার কথা বলে রুবেলকে ছেড়ে দেন। মঙ্গলবার কোম্পানীগঞ্জ থানা পুলিশ বিষয়টি জানতে পেরে রুবেল বিশ্বাসকে গ্রেফতার করে। পরদিন কিশোরীর মা বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি কে.এম নজরুল জানান, মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণকারী রুবেল বিশ্বাসকে গ্রেফতার করে বুধবার কোর্টে প্রেরণ করা হয়েছে। মেয়েটির মা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেছেন। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ