কানাইঘাটে সাংবাদিকদের মামলায় তোতা’র ২ দিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত:বুধবার, ২৫ আগ ২০২১ ০২:০৮

কানাইঘাট প্রতিনিধি:-  সিলেটের কানাইঘাটে সাংবাদিক মুমিন রশিদকে লাঞ্চিত করে ক্যামেরা ছিনতাইকারী বর্তমানে জেল হাজতে থাকা এলাকার চিহিৃত চোরাকারবারী তোতা’র ২দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।

আজ বুধবার সকাল সাড়ে ১১টায় র্ভাচুয়াল কোর্টে এ আদেশ প্রদান করা হয়। জানা যায় সাংবাদিকদের ক্যামেরা উদ্ধার ও তোতা মিয়ার সাথে থাকা অজ্ঞাতনামা সহযোগীদের চিহিৃত করা সহ মামলার অধিকতর তদন্তের জন্য কানাইঘাট থানার এসআই সনজিত কুমার রায় আদালতে তোতা’র ৫দিনের পুলিশি রিমান্ডের আবেদন করেন। তার আবেদনের প্রেক্ষিতে আজ উভয় পক্ষের আইনজীবিদের যুক্তিতর্ক শেষে বিজ্ঞ আদালত তোতা-কে জেল গেইটে জিজ্ঞাসাবাদের জন্য ২দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ আদেশের পর কানাইঘাট প্রেসক্লাবের স্থানীয় সাংবাদিকরা মহামান্য আদালতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন তারা এ পর্যন্ত ন্যায় বিচার পেয়েছেন।

উল্লেখ্য গত ১১ আগস্ট দুই পক্ষের সংর্ঘষের সংবাদ সংগ্রহ করতে কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ও মুমিন রশিদ স্থানীয় সুরইঘাট এলাকার সীমান্তবর্তী বাদশা বাজারে গিয়েছিলেন। সেখানে এলাকার চিহিৃত চোরাকারবারী ও মাদক ইয়াবা সহ একাধিক মামলার আসামী তোতা মিয়া তার সহযোগীদের নিয়ে সাংবাদিক মুমিন রশিদকে লাঞ্চিত করে তার ক্যামেরা ছিনতাই করে স্থানীয় সাংবাদিকদের প্রাণঁনাশের হুমকি প্রদান করে।

প্রসঙ্গ যে, গত ২৭ জুলাই তোতা’র ছোট ভাই আফতাব উদ্দিন ৪৭ হাজার ৫শত টাকার জাল নোট নিয়ে পূবালী ব্যাংক কানাইঘাট শাখায় গ্রেফতার হয়। এই সংবাদ প্রকাশের পর তোতা মিয়া স্থানীয় সাংবাদিকদের উপর ক্ষুব্দ হয়ে উঠে।

এ সংক্রান্ত আরও সংবাদ