গোলাপগঞ্জের বিশিষ্ট রাজনীতিবীদ, সমাজসেবী এডভোকেট মাওলানা রশীদ আহমদের আজ জানাজা

প্রকাশিত:মঙ্গলবার, ২৪ আগ ২০২১ ১০:০৮

গোলাপগঞ্জ প্রতিনিধি:-  গোলাপগঞ্জের বিশিষ্ট রাজনীতিবীদ, সমাজসেবী, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ’র সম্পাদক ও প্রকাশক, সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি,গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির ১ নং সদস্য এডভোকেট মাওলানা রশীদ আহমদ আর নেই। তিনি গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার দিকে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ——— রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটায় গোলাপগঞ্জে সরকারি এমসি একাডেমী মাঠে জানাজা শেষে ফুলবাড়ী হাজীপুরস্থ পারিবারিক গুরুস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে বলে জানিয়েছেন তার জ্যেষ্ট পুত্র তামিম ইয়াহইয়া আহমদ।

এডভোকেট মাওলানা রশীদ আহমদের মৃত্যুতে গোলাপগঞ্জ বাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুর সংবাদ পেয়ে তার ফুলবাড়ীর হাজীপুরস্থ বাড়িতে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীসহ বিভিন্ন জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতা-কর্মীসহ সর্বস্থেরের জনসাধারণ একবারের জন্য দেখতে ছুটে যান।

এডভোকেট মাওলানা রশীদ আহমদের মৃত্যুতে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সিলেট দক্ষিণ জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমীর মাওলানা হাবিবুর রহমান, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ডা.আব্দুল গফুর, পৌর বিএনপির আহবায়ক হাসান ইমাদ মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তুপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ