ছাতকে স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৯ আগ ২০২১ ০৮:০৮

ছাতক প্রতিনিধি:-  ছাতকে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন।
উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক বাকি বিল্লাহর সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, দেশবাসীর এ চরম ক্রান্তিলগ্নে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশে এখন গণতন্ত্র নেই। মানুষের বাকস্বাধীনতা নেই। ন্যায়বিচার থেকে বঞ্চিত দেশের মানুষ। সরকার তার বাহিনী দ্বারা সবই নিয়ন্ত্রণ করে যাচ্ছে। মানুষের সকল অধিকার কেড়ে নিয়েছে তারা। তিনি বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমেই এ সরকারের পতন ঘটিয়ে দেশে আবারো গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সহ-সম্পাদক ও ছাতক পৌরসভার কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন। বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক তোফায়েল খান বিপন, পৌর স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক শাহরিয়ার তারেক, খলিলুর রহমান, মতিউর রহমান মতি, উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক সৈয়দুল ইসলাম, সদস্য মাহমুদ আলী, জসিম উদ্দিন, যুবদল নেতা জয়নাল আবেদীন রফিক, ফখরুল আলম, কামাল উদ্দিন, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুল বাকী মুহিত, জেলা ছাত্রদলের সদস্য সৈয়দ মেহেদী, ছাতক পৌর ছাত্রদলের আহবায়ক সাচ্ছা আবেদীন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ