মৌলভীবাজার সমিতির ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন

প্রকাশিত:বুধবার, ১৮ আগ ২০২১ ১০:০৮

সুরমাভিউ:-  সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীর প্রাণের সংগঠন মৌলভীবাজার সমিতি সিলেটের উদ্যোগে মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত মূমুর্ষ রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম চালু করেছে।

এ উপলক্ষে গতকাল বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যায় নগরীর শাহজালাল উপশহরস্থ নলেজ হারবার স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে মৌলভীবাজার সমিতি সিলেটের সভাপতি প্রফেসর ড. সৈয়দ আশরাফুর রহমান সভাপতিত্বে ও সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌসের পরিচালনায় অনুষ্ঠিত ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন কোষাধ্যক্ষ মো. মফিক আলী। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক বদরুল আহমদ চৌধুরী এডভোকেট।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সমিতির উপদেষ্টা সাবেক এসপি কাওছার আহমদ হায়দরী, ডা. মামুন পারভেজ, সহ-সভাপতি অধ্যাপক ডা. মৃগেন কুমার দাস চৌধুরী, মো. হুমায়ুন কবির, নলেজ হারবার স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ কবি নাজমুল আনসারী, সেবা প্রতিষ্ঠান হায়াত টিমের সেক্রেটারী আরিফ মাহমুদ চৌধুরী।

ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, প্রচার সম্পাদক শহিদুর রহমান স্বপন, সমাজ কল্যাণ সম্পাদক আবুল কাসেম, কার্যনির্বাহী কমিটির সদস্য রাহাত তরফদার, অঞ্জন কুমার দাস প্রমুখ।

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. সৈয়দ আশরাফুর রহমান মহামারী করোনা ভাইরাসের এই সময়ে শ্বাসকষ্ট জনিত মূমুর্ষ রোগীদের সহযোগিতায় মৌলভীবাজার সমিতি সিলেটের এই উদ্যোগের সাথে সকলের সহযোগিতা কামনা করেন বলেন আমরা সিলেটবাসীর কল্যাণে অতীতে বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে ছিলাম। তারই ধারাবাহিকতায় আজকের এই দূর্যোগময় মূহুর্তে আবারও সংগঠনের উদ্যোগে পরিচালিত এই ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম আমরা ভুক্তভোগী মানুষের ঘরে ঘরে পৌছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছি।

সংগঠন কর্তৃক পরিচালিত ফ্রি অক্সিজেন সেবা পেতে শ্বাসকষ্ট জনিত মূমুর্ষ রোগীদের পক্ষে আমাদের হটলাইন (০১৭১৮-৪০০৪২২, ০১৯৭১-৩১১৫৭৪) ২৪ ঘন্টা যোগাযোগ করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ