কানাইঘাটে দুঃস্থদের মাঝে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত:রবিবার, ১৫ আগ ২০২১ ০৭:০৮

কানাইঘাট প্রতিনিধি:-  ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ (বর্ডারগার্ড) বিজিবি সিলেট সেক্টরের অধিনস্থ জকিগঞ্জ-১৯ ব্যাটালিয়ানের ব্যবস্থাপনায় কানাইঘাটে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলার সুরইঘাট বিজিবি ক্যাম্পে প্রায় অর্ধ শতাধিক পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় গরীব দুঃস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন জকিগঞ্জ-১৯ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সোহেল আহমদ পিএসসি।

খাদ্য সামগ্রী বিতরন কালে তিনি গণমাধ্যম কর্মীদের বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিজিবি তাদের সাধ্য অনুযায়ী অসহায়দের মাঝে মুলত এসব খাদ্য সামগ্রী বিতরন করেছে। পাশাপাশি তিনি সাংবাদিকদের বলেন বিজিবি সীমান্ত এলাকার নিরাপত্তার দায়িত্ব পালনের পাশাপাশি চোরাচালান প্রতিরোধ সহ দেশের যে কোন দূর্যোগ সময়ে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তার আদর্শকে লালন করে শোককে শক্তিতে পরিণত করে আমাদের সবাইকে এগিয়ে যেতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ানের সহকারী পরিচালক মনছুর আলী সহ বিজিবির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, চিনি, তেল সহ প্রতিটি প্যাকেটে সাড়ে কেজি করে খাদ্য সামগ্রী। পরিশেষে তিনি তাদের প্রতিটি কল্যাণের কাজে ও চোরাচালান প্রতিরোধে স্থানীয় সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। এ সময় কানাইঘাট ও জৈন্তাপুর উপজেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ