প্রবাসীরা দেশের প্রতিটি ক্রান্তিকালে সহযোগিতার হাত বাড়িয়ে দেন : মেয়র রাবেল

প্রকাশিত:শুক্রবার, ১৩ আগ ২০২১ ০৯:০৮

গোলাপগঞ্জ প্রতিনিধি:-  গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেছেন, মহান মুক্তিযুদ্ধসহ দেশের প্রতিটি সংকটময় সময়ে প্রবাসীদের অবদান অসামান্য। প্রবাসীরা দেশের প্রতিটি ক্রান্তিকালে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। নিজেদের সংকটকে তুচ্ছ করে বর্তমান করোনা মহামারীর সময় ও তারা দেশের মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন যা প্রশংসার দাবী রাখে।

তিনি গতকাল শুক্রবার গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরন্টো, অন্টারিও কানাডার উদ্যোগে করোনায় আক্রান্তদের সেবার জন্য অক্সিজেন কনসেনট্রেটর প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বেলা ১১ ঘটিকায় গোলাপগঞ্জ পৌরসভা সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো.শাহীনুর ইসলাম শাহীনের সভাপতিত্বে ও সমাজসেবী সফির আহমদ চৌধুরী আফসরের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী।

বক্তব্য রাখের রণকেলী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি রাদ আহমদ চৌধুরী, সমাজসেবী ছয়েফ উদ্দিন চৌধুরী, আব্দুর রহমান চৌধুরী দারা, ইউনুস আহমদ চৌধুরী খোকন, তোফায়েল আহমদ চৌধুরী, আব্দুর রউফ প্রমুখ।

অনুষ্ঠানে গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরন্টো, অন্টারিও কানাডার পক্ষ থেকে দুটি অক্সিজেন কনসেনট্রেটর ও দুটি অক্সিমিটার করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বিনামূল্যে সেবা দানের জন্য প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ