সিলেট জেলা পুলিশ ও পুনাকের যৌথ উদ্যোগে বৃক্ষরোপণ

প্রকাশিত:বুধবার, ১১ আগ ২০২১ ০৭:০৮

সুরমাভিউ:-  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে পুলিশের প্রতিটি ইউনিটের ন্যায় সিলেট জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর যৌথ উদ্যোগে সিলেট জেলা পুলিশ লাইন্সে সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট)  দুপুর ১২টায় ‘মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’ এই স্লোগান নিয়ে সামাজিক বনায়ন কর্মসূচির ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)। এতে স্বাগতম বক্তব্য রাখেন পুনাক সভানেত্রী জীশান মির্জা।

পুলিশ সুপারের সম্মেলন কক্ষ থেকে কর্মসূচিতে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, পুনাক (পুলিশ নারী কল্যান সমিতি) সিলেট জেলার সভানেত্রী মাহফুজা শারমিন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান, পুনাক সহ-সভাপতি মুশফিকা মাহফুজ, সাধারণ সম্পাদক শাহেলা পারভীন প্রমুখ।

পরে পুনাক নেতৃবৃন্দ সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে নিয়ে পুলিশ সুপার ও পুনাক সভানেত্রী পুলিশ লাইন্সে বনজ, ফলজ, ঔষধি সহ বিভিন্ন প্রজাতির গাছ রোপণ করেন। এসময় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম পরিবেশের ভারসাম্য বজায় রাখতে পুলিশ লাইন সহ প্রতিটি ইউনিটে বেশি করে বনজ, ফলজ ও ঔষধি গাছ লাগানোর জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ