জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সার্ভিস দিয়ে যাচ্ছেন ছাত্রলীগ নেতা শাওন

প্রকাশিত:সোমবার, ০৯ আগ ২০২১ ০৯:০৮

সুরমাভিউ:-  নিজের পরিবারের কথা চিন্তা না করে জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত রোগীদের জন্য সকাল থেকে রাত ২৪ ঘন্টা ফ্রি অক্সিজেন সার্ভিস দিয়ে যাচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য, ছাত্রলীগ নেতা শাহ আলম শাওন। ছাত্রলীগ নেতা শাহ আলম শাওন একটি সভ্রান্ত পরিবারের ছেলে।

তিনি ২০২০ সাল থেকে মানুষ কে সচেতন করার জন্য মাস্ক হ্যান্ড স্যানেটাইজার, লিফলেট বিতরণ করেন, অসহায় ছিন্নমূল নিম্ন মধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। পবিত্র রমজান মাসে অসহায় ছিন্নমূল নিম্ন মধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করেন। যখন বন্যার জন্য মানুষ ধান কেটে ঘরে তুলতে পারবে কি এই চিন্তায় ছিল তখন তিনি গরীব অসহায় কৃষকের ধান কেটে মারাই করে ঘরে তুলে দিয়ে আসেন। করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ার সাথে সাথে সিলেটে অক্সিজনের মহাসংকট দেখা দিলে তিনি নিজ অর্থায়নে ফ্রি অক্সিজেন সেবা চালু করেন যা সিলেট শহর ও শহরের বাইরের মানুষ এই সেবাটি বিনা টাকায় পাচ্ছেন। তিনি তার নিজ গাড়িতে করে বাসা বাড়ি সরকারি হাসপাতাল কিংবা প্রাইভেট হসপিটালে তাঁর দেওয়া নাম্বারে কল দিলেই সাথে সাথে নিজে গিয়ে পৌঁছে দিয়ে আসেন। তিনি বলেন যতদিন অবধি পরিস্থিতি  স্থিতিশীল হচ্ছে না ততদিন পর্যন্ত এই সার্ভিসটি অব্যাহত থাকবে। এখন পর্যন্ত তিনি ১৭৭ জন কে এ সেবা দিয়েছেন। ছাত্রলীগের এই নেতা বলেন এখনই সঠিক সময় একে অপরের পাশে থাকার।

মানুষ তো মানুষেরই জন্য, করোনার এই পরিস্থিতিতে সকলে যেন স্বাস্থ্যবিধি মেনে চলেন সে বিষয়ে সবাইকে বিনীত আহ্বান জানাচ্ছি, তিনি আরো বলেন যে যেখানেই থাকেন সেখানেই সকল বিত্তবান মানুষ ও রাজনীতিবিদদের সকল অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ