মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর প্রতি অধ্যাপক জাকিরের কৃতজ্ঞতা

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৫ আগ ২০২১ ০৬:০৮

সুরমাভিউ:-  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড.এ.কে আব্দুল মোমেন মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নির্মিত নতুন ১০ তলা ভবনে আপাতত ৪র্থ ও ৫ম তলায়  ৪৫০ টি নতুন বেডের বিপরিতে সেন্ট্রাল অক্সিজেন লাইন সংযোজনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেওয়ায় তিনি এই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অধ্যাপক জাকির হোসেন এর ব্যক্তিগত ফেইসবুক স্ট্যাটাস থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশের তথ্যটি পাওয়া যায়। তিনি লিখেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ডঃ এ কে আব্দুল মোমেন মহোদয় আপনাকে। আমাদের জানা মতে, গত বছর আগস্ট মাসে আপনি প্রথম উদ্যোগ গ্রহণ করে, মাননীয় স্বাস্থ্য মন্ত্রী মহোদয়কে একটি ডিও লেটার পাঠিয়েছিলেন। আবার চলতি বছর ফেব্রুয়ারিতে একই ধরনের ব্যাবস্থা নিয়েছিলেন। সর্বশেষ গতকাল ৪ আগস্ট ২০২১ তারিখে নতুন করে জনাব জাহিদ মালেক (এম. পি) মাননীয় স্বাস্থ্য মন্ত্রী মহোদয়কে আবারও একটি ডিও লেটার পাঠিয়েছেন যাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নির্মিত নতুন ১০তলা ভবনে আপাতত ৪র্থ ও ৫ম তলায় ৪৫০ টি নতুন বেডের বিপরিতে সেন্ট্রাল অক্সিজেন লাইন সংযোজনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য। আমরা আশাবাদী আপনার এই জনবান্ধন উদ্যোগ পবিত্র সিলেট ভূমির মানুষজনকে বর্তমান অতিমারী করোনার সময় আরো বেশি সুচিকিৎসা পাওয়ার পথকে উন্মুক্ত করবে। সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনা মহোদয়ের নেতৃত্বে যেমনি সাড়া দেশ স্বাস্থ্যসেবা সহ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে, ঠিক তেমনিভাবে একজন সফল পররাষ্ট্রমন্ত্রী হিসেবেও আপনার কর্মে আমরা গর্বিত এবং একজন সৎ, কর্মনিষ্ঠ ও মানবিক সাংসদ পাওয়ায় আমরা আনন্দিত। জয় হোক মানবতার, জয় হোক মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার, জয় হোক মাননীয় পররাষ্ট্রমন্ত্রী আপনার, জয় হোক প্রিয় সিলেটবাসীর। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

এ সংক্রান্ত আরও সংবাদ