বিপুল পরিমাণ মদসহ পরীমনি আটক

প্রকাশিত:বুধবার, ০৪ আগ ২০২১ ০৬:০৮

বাসা থেকে বিপুল পরিমাণ মদসহ ঢাকাই চলচিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনিকে আটক করেছে র‌্যাব।

বুধবার বিকাল সাড়ে ছয়টার দিকে তাকে আটক করে র‌্যাব। অভিযানে থাকে এলিট ফোর্সটির একাধিক সদস্য ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে বুধবার বিকাল পাঁচটার কিছু সময় আগে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রাজধানীর বনানীতে পরীমনির বিলাসবহুল বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব।

অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা বলেন, আমরা পরীমনির বাড়ির প্রতিটি রুম তল্লাশি করছি। সেখানে বিপুল পরিমাণ মদ পাওয়া গেছে। তাকে আটক করা হয়েছে। তবে বিস্তারিত পরে জানানো সম্ভব হবে।

এর আগে বিকাল চারটার দিকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন পরীমনি। জানান, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। পরীমনি জানান, তার বাসায় সিভিলে এসে কেউ দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেকজনের একেকরকম পোশাক, চেহারা। ডাকাতের মতো মনে হচ্ছে। তিনি আতঙ্কিত।

পরীমনি দাবি করেন, তিনি ডিবি কার্যালয়ে ফোন করলে তাকে জানানো হয়, ডিবি পুলিশের কেউ তার বাসায় যায়নি। ফলে ভিত হয়ে পড়েন তিনি।

অবশেষে বিকাল চারটা ৩৩ মিনিটে ফেসবুক লাইভে থাকা অবস্থায় দরজা খোলেন তিনি। তখিই বাসায় প্রবেশ করেন র‌্যাব সদস্যরা।

পরীমনি লাইভে থাকা অবস্থায় গণমাধ্যমে খবর প্রকাশ পায় পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। এই খবরে সাংবাদিকরা পরীমনির বাসায় ভিড় করেন। এছাড়া বিপুলসংখ্যক উৎসুক জনতাও সেখানে রয়েছে। অভিযান শেষে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাবে র‌্যাব।