পুলিশ সুপারের নির্দেশনায় গোয়াইনঘাটে বিদেশি মদসহ ২ মাদক কারবারি আটক

প্রকাশিত:সোমবার, ২৬ জুলা ২০২১ ১০:০৭

সুরমাভিউ:-  পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর দিক-নির্দেশনায় গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ এর তত্ত্বাবধানে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব এর নেতৃত্বে থানা পুলিশের একটি দল রোববার (২৫ জুলাই) রাতে থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।

এসময় সোনাটিলা গ্রামে অভিযান পরিচলনা করে লক্ষীপুর মামার দোকান (আইয়ুব আলীর কলোনীর ভাড়াটিয়া) সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার বাশঁতলা গ্রামের শেখ স্বাধীনের ছেলে আল আমিন (৩০)-কে ২৪ বোতল অফিসার্স চয়েজ মদ এবং ভিতরগুল গ্রামের অভিযানে একই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে সাইফুল ইসলাম (২৭)-কে ৪৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান বলেন, পুলিশ সুপার মহোদয়েরে নির্দেশে জেলা পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। লকডাউন পরিস্থিতির সুযোগে কেউ যাতে মাদক ব্যবসা না করতে পারে সেদিকে পুলিশের কঠোর নজরধারী অব্যহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গত রাতে গোয়াইনঘাট থানা পুলিশ পৃথক পৃথক অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ