সিলেট খাসদবীর থেকে চোরাই মালামালসহ ৪ জন গ্রেপ্তার

প্রকাশিত:শনিবার, ২৪ জুলা ২০২১ ১১:০৭

সিলেট নগরীর এয়ারপোর্ট থানাধীন খাসদবীর এলাকায় আরাফাত ফুড এর বেশ কিছু জিনিসপত্র চুরির অভিযোগে এজাহারনামীয় চারজনকে চোরাই মালামালসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ জুলাই) এয়ারপোর্ট থানার পুলিশের একটি দল অভিযান চালিয়ে এয়ারপোর্ট থানাধীন বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার চারজন হলো- খাসদবীর এলাকার মৃত মৌলা বক্সের ছেলে সুলতান বক্স মনসুর (৪৪), একই এলাকার মৃত হেলাল আহমদের ছেলে দেওয়ান সাহেদ আহমদ নয়ন (৩৪), নবীগঞ্জ উপজেলাধীন কবলেশ্বর গ্রামের (বর্তমানে বাসা নং ৪/১ সৈয়দ মুগনী, এয়ারপোর্ট) মৃত ছমির আলীর ছেলে আমির আলী (৩৬) ও শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন মদন তালুকদার কান্দি গ্রামের (বর্তমানে ১৩/এ, রূপসা গলি, চৌকিদেখী) সিরাজুল হাওলাদারের ছেলে মো. সুহেল (৩২)।

পুলিশ জানায়, গ্রেপ্তারের পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী এয়ারপোর্ট থানাধীন চৌকিদেখীস্থ সানজিদা সামিহা এন্টারপ্রাইজের গোডাউন থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়।

এয়ারপোর্ট থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির জানান- ধৃত আসামিদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।