তাহিরপুরে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে মা,মেয়ের অকাল মৃত্যু !

প্রকাশিত:মঙ্গলবার, ২০ জুলা ২০২১ ১০:০৭

রাহাদ হাসান মুন্না, তাহিরপুর প্রতিনিধি:-  সুনামগঞ্জের তাহিরপুরে ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথিমধ্যে পাঠলাই নদীতে বাল্কহেড ও স্পিডবোডের মুখোমুখি সংঘর্ষের দুর্ঘটনায় জোসনা বেগম (৩২) নামে এক নারী ও তার কিশোরী মেয়ে রুমি (৮) নিহত হয়েছে।

সোমবার (১৯ জুলাই) বিকালে বাণিজ্যকেন্দ্র বাদাঘাট বাজার হতে ঈদের কেনাকাটা শেষে আটজন যাত্রীবাহী একটি স্পিডবোট বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা হয়। একপর্যায়ে পাঠলাই নদী তীরে আবস্থিত বালিয়াঘাট (বিজিবি) ক্যাম্পের সামনে পৌঁছালে অপর প্রান্ত থেকে ছুটে আসা পাথরবাহী একটি বাল্কহেড ও স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জোসনা বেগম (৩২) উপজেলার সদর ইউনিয়নের রতন শ্রী গ্রামের বুরুজ মিয়ার স্ত্রী ও তাঁর কিশোরী কন্যা রুমি (৮)। এই দুর্ঘটনায় আরো এক মহিলাকে গুরুতর অবস্থায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বাল্কহেড ও স্পিডবোটের সংঘর্ষের দুর্ঘটনায় ৮জন যাত্রী স্পিডবোট হতে পাঠলাই নদীতে ডুবে যান। ডুবে যাওয়া আটজনের মধ্যে ৬ জন সাতঁরিয়ে কিনারায় উঠলেও জোসনা বেগম ও তার কিশোরী কন্যা তীরে উঠতে পারেননি। ডুবে যাওয়ার কয়েক ঘন্টা পর মা-মেয়েকে উদ্ধার করেছেন স্থানীয়রা। এ মর্মান্তিক দুর্ঘটনায় গোটা এলাকা জুরে শোকের ছায়া নেমে এসেছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল লতিফ (তরফদার) এ দুর্ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ