ঈদ-উল আযহার শুভেচ্ছা জানালেন তরুন ব্যবসায়ী তুহিনুর রহমান

প্রকাশিত:মঙ্গলবার, ২০ জুলা ২০২১ ০৪:০৭

সিলেট অফিস।। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দিরাই জগদল ইউনিয়ন পরিষদের সর্বস্থরের জনগন সহ দেশ ও প্রবাসে থাকা সকলকে আন্তরিক মোবারকবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট আম্বরখানাস্থ মেসার্স রশিদ ট্রাভেলস এর ব্যবস্থাপনা পরিচালক এখতিয়ারপুরের কৃতিসন্তান মোহাম্মাদ তুহিনুর রহমান।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, করোনা ভাইরাসে বর্তমানে আমাদের বাংলাদেশ খারাপ অবস্থার দিকে ধাবিত হচ্ছে ৷এই খারাপ সময় কে মোকাবেলার লক্ষ্যে সকলকে ঐক্যবন্ধ হয়ে এই বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতির মোকাবেলা করতে হবে ৷ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঘুরপাকে ধর্মপ্রাণ মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ।কিন্তু করোনা ভাইরাস মানুষের জীবনকে দুর্বিষহ করে তুলেছে ৷

তিনি আরো বলেন, করোনা ভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।সকলকে মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ সরকারের নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বন , এবং ইবাদতের মাধ্যমে মহান আল্লাহ তায়ালার কাছে সাহায্য কামনার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান । পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে জগদল ইউপি বাসী সহ সারা বিশ্বের মুসলমানদের জানান আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সকলের সুস্বাস্থ্য কামনা এবং সকলকে ঘরে থেকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের আহবান করেন।

শুভেচ্ছান্তে…..
মোহাম্মাদ তুহিনুর রহমান
প্রোপাইটার
রশিদ ট্রাভেলস(গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত)
৪৩ হুরায়রা ম্যানশন,আম্বরখানা,সিলেট।

সদস্য – এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্ট অব বাংলাদেশে (আটাব)।

 

বিজ্ঞাপন

এ সংক্রান্ত আরও সংবাদ