মালেশিয়ায় মৌলভীবাজারের যুবকের আকস্মিক মৃত্যু: পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতার অনুরোধ

প্রকাশিত:সোমবার, ১৯ জুলা ২০২১ ০৯:০৭

বিশেষ প্রতিনিধি:-  মালেশিয়ায় বাংলাদেশের মৌলভীবাজারের এক যুবকের আকস্মিক মৃত্যু হয়েছে, ১৮জুলাই সোমবার দুপুরে এই মৃত্যুর ঘটনা ঘটে।

জানা যায়,মৃত্যুবরণকারী ব্যক্তির নাম সুরমান আলী (৩৮), গ্রামের বাড়ী মৌলভীবাজারের রাজনগর উপজেলার পঞ্চানপুর গ্রামে। সুরমান আলী দীর্ঘদিন ধরে মালেশিয়ায় প্রবাসী হিসেবে সেখানকার একটি কোম্পানীতে কর্মরত ছিলেন। গতকাল হঠাৎ করে পেটে ব্যথা অনুভব হচ্ছে বলে তিনি তার পরিচিতদের জানান। এসময় তার পরিচিতজন তড়িঘড়ি করে তাকে মালেশিয়ার একটি হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।মৃত্যুকালে সুরমান আলীর এক স্ত্রী ও ৬মাসের একটি কন্যা সন্তান রেখে যান।

সুরমান আলীর পিতা ছিলেন সেনাবাহিনীর একজন সাবেক কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা।

এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে দেশে মায়ের ক্রন্দনে আকাশ বাতাস ভারী করে তুলেছে। সুরমান আলীর মা, তার ছেলের লাশ দেশে আনতে মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

একমাত্র ছেলেকে হারিয়ে শোক বিহ্বল সুরমান আলীর মা বলেন, মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর আন্তরিক সহযোগিতা আমি চাই,একজন মুক্তিযোদ্ধার বিধবা স্ত্রী হিসেবে এ আমার বিনিত অনুরোধ। মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর সুনজর থাকলে আমার যাদু’র (ছেলের) মৃত লাশ আমি একনজর হলেও দেখতে পারবো। অশ্রুসজল চোখে মুক্তিযোদ্ধার পরিবারকে সহযোগিতা করার বিনীত অনুরোধ করেন মৃত সুরমান আলীর মা।

এ সংক্রান্ত আরও সংবাদ