ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন মিজানুর রহমান

প্রকাশিত:সোমবার, ১৯ জুলা ২০২১ ০৬:০৭

সুরমাভিউ ।। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জগদল ইউনিয়নবাসী সহ দেশ বিদেশের সাবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ফ্রেন্ডস অব জগদল ইউনিয়ন ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবী এবং সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান।

(১৯ জুলাই) সোমবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় মিজানুর রহমান আরো বলেন, একটি ভিন্ন পরিস্থিতিতে এবার পালন করতে হচ্ছে মুসলিম উম্মাহর অন্যতম বৃহত্তম ধর্মীয় অনুষ্ঠান ঈদ-উল আযহা। বিশ্বজুড়ে করোনা মহামারির এই সময়ে জনজীবন বিপর্যস্ত। ফলে সতর্কতার সঙ্গে এবং নানা বিধিনিষেধ মেনে পালন করতে হবে ঈদ।পরিশেষে তিনি সবার কল্যাণ কামনা করেন। বিজ্ঞাপন

 

এ সংক্রান্ত আরও সংবাদ