বৃক্ষরোপণকে সামাজিক আন্দোলনে রূপ দিতে হবে: নাদেল

প্রকাশিত:শুক্রবার, ১৬ জুলা ২০২১ ০৫:০৭

সুরমাভিউ:-  প্রধানমন্ত্রী ঘোষিত ৭টি সরকারি মাধ্যমিক বিদ্যালয় স্থাপন প্রকল্পের আওতায় নব প্রতিষ্ঠিত ডিজিটাল বিদ্যালয় দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুল আলমপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় রোটারী ক্লাব অব মতিঝিল ঢাকা এর সহযোগিতায় এই কর্মসূচী পালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

এসময় তিনি বলেন, মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষণাকে বাস্তায়নের জন্য এই বৃক্ষরোপন কর্মসূচী। এটিকে সামাজিক আন্দোলনে রূপান্তর করতে শিক্ষক সমাজ সহ সকলকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, আসুন আমরা সবাই গাছ লাগাই এবং পরিবেশের উন্নয়নে ভূমিকা রাখি।

বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন লাক্কাতুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুর আহমদ, উদ্ভিদ বিশেষজ্ঞ ও কনসালটেন্ট মাবু আক্তার সাহাদ এবং দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুলের সিনিয়র শিক্ষকবৃন্দ।

দক্ষিণ সুরমা সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক বেগম নুসরাত হক প্রধান অতিথি এবং বিশেষ অতিথি এবং রোটারি আরআই প্রেসিডেন্ট শেখর মেহতা, ডিষ্ট্রিক গভর্ণর ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকী, প্রেসিডেন্ট রোটারিয়ান মাহিবুল্লাহ মাসুম, সেক্রেটারী রোটারিয়ান এস এম মাইনুল ইসলাম এবং সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রোটারিয়ান ফরহাদ আব্বাসের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ