সাধারণ মানুষের উন্নয়নের জন্য নির্বাচনে অংশ নিয়েছি : শফি এ চৌধুরী

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৫ জুলা ২০২১ ০৭:০৭

সুরমাভিউ:-  জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, কোন প্রকার দলীয় রাজনীতির উর্ধ্বে থেকে এবারের উপ-নির্বাচনে অংশ নিয়েছি। একটাই মাত্র লক্ষ্য সাধারণ মানুষের সেবা করা। দক্ষিণসুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর প্রাণের দাবী এই অঞ্চলের ঘরে ঘরে গ্যাস সরবরাহ করা। এই দাবি পূরণের জন্য জীবনের শেষ বয়সে এসে আপনাদের পাশে দাঁড়িয়েছি। আমার মোটরগাড়ি (কার) মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। ইনশাআল্লাহ এই দাবি অচিরেই পূরণ করবো।

শফি চৌধুরী একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে এ বিষয়ে সরকার ও নির্বাচন কমিশনের সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে দিনব্যাপী গণসংযোগকালে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। ফেঞ্চুগঞ্জ সদর বাজার, মাইজগাঁও বাজার, ঘিলাচড়া ইউনিয়নের মোকামবাজার, ঘাটের বাজার, বিয়ালীবাজার এবং জিরো পয়েন্টে কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন তিনি।

বিকেলে উপজেলার ইলাশপুর ও কটালপুর বাজারে অনুরূপ পথসভা অনুষ্ঠিত হয়। পরে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের হাজীগঞ্জবাজারে এবং দাউদপুর ইউনিয়নের রাখালগঞ্জবাজারে আরো দুটি পথ সভায় বক্তব্য রাখেন শফি চৌধুরী।

এ সময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ, ছাত্র সমাজ সহ সর্বস্তরের জনসাধারণ মানুষ তাঁর সাথে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ