বিশ্বনাথে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন রামপাশা ইউপির ২৭৫ পরিবার

প্রকাশিত:বুধবার, ১৪ জুলা ২০২১ ০৮:০৭

বিশ্বনাথ প্রতিনিধি:-  করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লগডাউনে কর্মহীন হয়ে পড়া সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের নিন্ম আয়ের ২৭৫টি পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকালে ইউনিয়ন কমপ্লেক্সে প্রত্যেকটি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে নিন্ম আয়ের মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর নগদ আর্থিক সহায়তা বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ। তিনি বলেন, কঠিন এ সময়ে মানুষ যাতে খাদ্যের জন্য কষ্ঠ না পান, সেলক্ষ্যে দেশের প্রতিটি পাড়া-মহল্লায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিতরণ করা হচ্ছে নগদ অর্থ ও খাদ্য সহায়তা। আর তাই করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সরকারি বিধি নিষেধ মেনে চলা জরুরী।

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও সচিব নারায়ণ দেবনাথের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সুহেল রানা, ইউনিয়ন পরিষদের মেম্বার আবুল কাশেম, আবুল খয়ের, নজরুল ইসলাম, জামাল মিয়া, নাসির উদ্দিন, ইসহাক আলী, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য মিনা বেগম, আছারুন বেগম, রোসনা বেগম, আওয়ামী লীগ নেতা রফিজ আলী, ছাত্রলীগ নেতা আরব শাহ, দুদু মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ