শ্রীমঙ্গলে আড়াই হাজার মানুষ পেল প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

প্রকাশিত:শনিবার, ১০ জুলা ২০২১ ০৬:০৭

অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি:-  শনিবার ১০ জুলাই সকালে শ্রীমঙ্গল উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের উদ্যোগে পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকার প্রায় আড়াই হাজার মানুষকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তা ১০ কেজি করে (চাল) দেওয়া হয়েছে।

করোনা সংক্রমণ রোধে উপজেলা পরিষদ মাঠে ২০ টি বুথ তৈরি করে তিন ফুট দূরত্ব বজায় রেখে লাইন বেঁধে উপকারভোগীদের মাঝে এসব চাল বিতরণ করা হচ্ছে। প্রতিটি বুথে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা দায়িত্বে ছিলেন। সামাজিক দূরত্ব এবং শৃঙ্খলা বজায় রাখতে সেনাবাহিনী, পুলিশ ও আনসার সদস্যদের কাজ করতে দেখা গেছে।

খাদ্য সামগ্রী বিতরণে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড.মো. আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, সহকারী কমিশনার (ভূমি) মো. নেসার উদ্দিন, শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, সেনাবাহিনীর (ক্যাপ্টেন) সালমান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায় প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ