বর্তমান মহামারিতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো সবার দায়িত্ব : আলম খান মুক্তি

প্রকাশিত:শুক্রবার, ০৯ জুলা ২০২১ ০৭:০৭

সুরমাভিউ:-  সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, বর্তমান এই মহা দূর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকলের দায়িত্ব। রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে দরিদ্র মানুষের পাশে দাড়াচ্ছেন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগনের নেতাকর্মীরা। হোটেল আল মিনারের স্বত্ত্বাধিকারী এবং জগন্নাথপুর উপজেলা ৮নং আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুস সাত্তার এমন মহতি কার্যক্রমের উদ্যোগ নিয়েছেন যা প্রশংসার দাবি রাখে। তিনি এমন মহতি উদ্যোগ নিতে অন্যান্য সবার প্রতি আহ্বান জানান।

তিনি শুক্রবার বিকেল ৪টায় নগরীর লালবাজারে জগন্নাথপুর উপজেলার ৮নং আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও হোটেল আল মিনারের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব আবুস সাত্তারের পক্ষ থেকে প্রায় ৫’শ অসহায় ও নিম্নমধ্যবিত্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সভাপতির বক্তব্যে জগন্নাথপুর উপজেলার ৮নং আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হোটেল ও হোটেল আল মিনারের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব আবুস সাত্তার বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার প্রতি সম্মান দেখিয়ে আমি এই সামান্য উদ্যোগ নিয়েছি। আশা করি আমার মতো আরো যারা আছেন, তারাও এভাবে দরিদ্র মানুষের সাহায্যে এগিয়ে আসবেন।

খাদ্য সামগ্রী বিতরণখালে বক্তব্য রাখেন, লালবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আজাদ মিয়া, সাধারণ সম্পাদক জাহিদ আহমদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদুর রহমান, আশারকান্দি ইউনিয়নের সাবেক মেম্বার জমির উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগ নেতা আলী হোসেন, রূপম আহমদ, আফজল হোসেন, রুহুল আমিন, এমদাদ হোসেন ইমু, আজাদ উদ্দিন, আমিনুল ইসলাম আমিন, সাদিকুর রহমান সোহাগ, হাবিবুর রহমান হাবিব, সরোওয়ার হোসেন, অমিত জিৎ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ