খাসদবীরে বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থা’র জরুরী সভা অনুষ্ঠিত

প্রকাশিত:শুক্রবার, ০৯ জুলা ২০২১ ০৪:০৭

বন্ধন সমাজ কল্যাণ যুব সংস্থা, খাসদবীর, সিলেট এর উদ্যোগে সংস্থার উপদেষ্টা পরিষদ ও কার্যকরী পরিষদের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। চলমান বিধিনিষেধের কারণে সভাটি সল্প পরিসরে অনুষ্ঠিত হয়। সংস্থার সম্মানিত উপদেষ্টা ফারুক আহমদ মিছবাহ সাহেবের বন্ধন ই ১৫ নং বাসায় উনার সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর ও সংস্থার উপদেষ্টা রেজওয়ান আহমেদ, সম্মানিত উপদেষ্টা আলী আহমদ দবীর, মোঃ মিনু খান, হাজী এম এ মুগনি খোকা, মোঃ দেলওয়ার খান, মোঃ শফিক মিয়া, সামছুল আলম মকসুদ, মোঃ আলমগীর, আলতাফ হোসেন, মোঃ তাহের খান, সংস্থার সভাপতি মোঃ রিমাদ আহমদ রুবেল, সাধারন সম্পাদক মোঃ মমতাজুল করিম খান (জামিল), সহ সাধারন সম্পাদক মাওঃ নিয়ামত উল্লাহ খাসদবীরি, অর্থ সম্পাদক শাহরিয়ার আহমেদ তারেক, সমাজ সেবা সম্পাদক মোঃ সালাউদ্দিন সহ সংস্থার কার্যকরি কমিটির সদস্যবৃন্দ।

উক্ত সভায় বিগত সভায় গৃহীত সিদ্ধান্তের মধ্যে যে সকল সিদ্ধান্ত বাস্তবায়ন করা হয়েছে, তা সংস্থার সভাপতি ও সাধারন সম্পাদক সভায় উপস্থিত সকলকে অবহিত করেন।

সংস্থার চলমান কার্যক্রম গতিশীল হওয়ায় সভার পক্ষ থেকে সংস্থার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরি কমিটির সকল সদস্যকে ধন্যবাদ জানানো হয়।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে নিম্নলিখিত সিদ্ধান্ত সমূহ গ্রহন করা হয়।

১. সংস্থার উপদেষ্টা জনাব মোতাহির আলী সাহেবের মৃত্যুতে সভার পক্ষ থেকে শোক প্রস্তাব গৃহীত হয়।

২. সংস্থার আওতাধীন প্রবেশমুখের ৪ টি গেইটে ৮ টি সিসিটিভি ক্যামেরা স্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়।

৩. সংস্থার জন্য অফিস ঘর নির্মাণের সিদ্ধান্ত গৃহীত হয়। এ ব্যাপারে কাউন্সিলর মহোদয় সবধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন।

৪. সংস্থার আয় -ব্যয়ের হিসাব দাখিল ও তা পর্যালোচনার জন্য উপদেষ্টা পরিষদ থেকে ৪ (চারঁ) সদস্যের কমিটি অনুমোদন করে দেয়া হয়।

সিসিটিভি ক্যামেরা স্থাপনের জন্য কাউন্সিলর মহোদয় উনার ব্যক্তিগত তহবিল থেকে এবং উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দও আর্থিক অনুদানের ঘোষণা দেন। সবশেষে মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ