করোনায় মারা গেলেন মৌলভীবাজারের রাজনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৮ জুলা ২০২১ ০৯:০৭

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  করোনায় আক্রান্ত হয়ে পরপারে চলে গেলেন মৌলভীবাজারের রাজনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লা।
বুধবার (৭ জুলাই) রাতে রাজধানী ঢাকার লালমাটিয়া সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
জানা যায়, তিনি সপ্তাহখানেক আগে মৌলভীবাজারে করোনা আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাঁর স্বামী পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন।
এদিকে মৌলভীবাজারে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে। প্রতিদিন জেলাটিতে করোনা রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় জেলাটিতে ৯৪ জনের শরীরে ভাইরাসটির উপস্থিতি পাওয়া গেছে। একদিনে দৈনিক শনাক্তের এতো সংখ্যা এর আগে দেখেনি মৌলভীবাজার।
এর আগে গত ৫ জুলাই সর্বোচ্চ ৬১ জন করোনা রোগী শনাক্ত হয়েছিল মৌলভীবাজারে। কিন্তু আজ সেই রেকর্ড ভেঙে দৈনিক শনাক্ত প্রায় একশ এর কাছাকাছি চলে এসেছে।
সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুসারে, ১ জুলাই থেকে ৭ জুলাই এই সাতদিনে জেলায় ৩৩৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে জেলায় তিনজন করোনা রোগীর মৃত্যুও হয়েছে। এছাড়া সুস্থ হয়েছেন ১০৮ জন। এ থেকে বোঝা যায়, জেলায় সুস্থতার চেয়ে সংক্রমণ বেশি।
মৌলভীবাজার সীমান্তবর্তী এলাকা। ঈদুল ফিতরের পর থেকে এই জেলাটিতে সংক্রমণ বাড়ছে। বর্তমানে লকডাউন চললেও স্বাস্থ্যবিধি মানছে না মানুষ। রাস্তায় ঘোরাঘুরি করার কারণে বাড়ছে সংক্রমণ।

এ সংক্রান্ত আরও সংবাদ