দোয়ারাবাজারে লকডাউনে অভিযান ও জরিমানা আদায়

প্রকাশিত:বুধবার, ০৭ জুলা ২০২১ ০৯:০৭

দোয়ারাবাজার প্রতিনিধি:-  সুনামগঞ্জের দোয়ারাবাজারে কঠোর লকডাউনের সপ্তম দিনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। বুধবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার নরসিংপুর, বালিউড়া, বাংলাবাজার সহ বিভিন্ন এলাকায় অভিযান চলে। অভিযানে ৮টি মামলায় ৫ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনী টহলের পাশাপাশি তারা লোকজনদের সরকারের নির্দেশ মানতে তাগিদ দেন।

এ সময় সাথে ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আতিয়ার রহমানসহ সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক দেবাংশু কুমার সিংহ বলেন, লকডাউন অমান্য করায় দণ্ডবিধি ১৮৬০ এর বিভিন্ন ধারায় ৮টি মামলায় ৫হাজার ৯শত টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় উপজেলাবাসীকে উদ্দেশ্যে করে তিনি বলেন, দয়া করে আমরা ঘরে থাকি, অপ্রয়োজনে বাইরে যেন বের না হই। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টাই পারে করোনা ভাইরাসকে মোকাবিলা করতে।লকডাউন কার্যকর করতে এমন অভিযান চলমান থাকবে বলেও মন্তব্য করেন তিনি।

অভিযান শেষে ইউএনও দেবাংশু কুমার সিংহ উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্বচাইরগাও গ্রামে মুজিব শতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহারকৃত পাঁচটি ঘর পরিদর্শন করেন। এসময় তার সাথে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ