দিরাইয়ে নৌকাকে স্পিডবোটের ধাক্কা, নিখোঁজ ১

প্রকাশিত:বুধবার, ০৭ জুলা ২০২১ ১২:০৭

দিরাই প্রতিনিধি।। সুনামগঞ্জের দিরাইয়ে বেপরোয়া গতির স্পিডবোটের ধাক্কায় ছোট একটি নৌকা ডুবে একজন নিখোঁজ হয়েছেন। নিখোঁজ ব্যক্তি দিরাই উপজেলার জগদল ইউনিয়নের মাতারগাঁও গ্রামের মৃত গেদা মিয়ার ছেলে বদিউজ্জামান (৫৫)। তিনি পেশায় ফেরিওয়ালা।

মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার জগদল ইউনিয়নের শাহপরান বাজারের দক্ষিণ-পশ্চিমে অবস্থিত হ্যারাচ্যাপ্টি নদীতে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিখোঁজ ব্যক্তি শাহপরান বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। প্রতিদিনের ন্যয় মঙ্গলবার সন্ধ্যায় ছোট একটি নৌকাযোগে তিনি বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে পার্শ্ববর্তী রায়বাঙ্গালী আটপুরিয়া গ্রামের মৃত আরব আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী গোলাম জিলানি তার বেপরোয়া গতির স্পিডবোট ওই নৌকার উপরে তুলে দিলে নৌকাটি তলিয়ে যায়। এ সময় বদিউজ্জামান নৌকায় একা ছিলেন। ঘটনার পর নৌকা ঘটনাস্থল থেকে উদ্ধার করা হলেও গতকাল রাত ৯টা পর্যন্ত বদিউজ্জামানের সন্ধান পাওয়া যায়নি। আত্মীয়-স্বজন ও স্থানীয় লোকজন নদীতে জাল ফেলে বদিউজ্জামানকে উদ্ধারের চেষ্টা করছেন।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, খবর পেয়েছি স্পিডবোটের ধাক্কায় একটি ছোট নৌকা ডুবে একজন নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধারের জন্য পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ