কোম্পানীগঞ্জে ভারতীয় মদসহ ৩ জন গ্রেফতার

প্রকাশিত:সোমবার, ০৫ জুলা ২০২১ ০৬:০৭

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:-  কোম্পানীগঞ্জে ১৮০ বোতল ভারতীয় অফিসার চয়েস মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার বতুমারা গ্রামের আব্দুল মান্নানের ছেলে মহরম আলী, বতুমারা নোয়াগাঁও গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে আব্দুস সালাম ও একই গ্রামের সমছ উদ্দিনের ছেলে কমর উদ্দিন।

সোমবার (৫ জুলাই) উপজেলার চামাইরাকান্দী গ্রামের দক্ষিণ পাশে আখাইকুড়ি-জিয়াকুড়ি হাওর থেকে তাদের গ্রেফতার করা হয়৷ এসময় তাদের কাছ থেকে আরো ২৪ ক্যান বিয়ার ও তাদের ব্যবহৃত নৌকা জব্দ করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার এসআই অনিক বড়ুয়া, এএসআই মোদারিছ মিয়া ও তাদের সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুর ২ টা ১০ মিনিটে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলছে। মাদকবিরোধী অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। কোম্পানীগঞ্জকে মাদক মুক্ত করতে আমরা বদ্ধপরিকর।

এ প্রসঙ্গে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান জানান, পুলিশ সুপার মহোদয়েরে নির্দেশে জেলা পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। লকডাউন পরিস্থিতির সুযোগে কেউ যাতে মাদক ব্যবসায় জড়িয়ে পড়তে না পারে সেদিকে পুলিশের কঠোর নজরধারী অব্যহত রয়েছে। আজ কোম্পানীগঞ্জ থানা পুলিশ বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ