ছাতকে লকডাউনের ৩য় দিনে ১১হাজার ৯শ’ টাকা জরিমানা

প্রকাশিত:শনিবার, ০৩ জুলা ২০২১ ০৮:০৭

ছাতক প্রতিনিধি:-  ছাতকে লকডাউনের ৩য় দিনে বিধিনিষেধ অমান্যকারী ব্যক্তি ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। পৃথক অভিযানে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ১৯ হাজার ১শ’ টাকা জরিমানা করা হয়।
শনিবার বিকেলে শহরে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মামুনুর রহমান। সরকারী বিধিনিষেধ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে দু’টি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ৪হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত।
এসময় কাঁচাবাজার, ফলের দোকান, হোটেল-রেস্তোরা ব্যবসায়ীকে সর্তক দেয়া হয় এবং ফার্মেসী ব্যবসায়ীকে স্বাস্থবিধি মেনে ওষুধ বেচা-কেনা করার পরামর্শ দেয়া হয়। এরআগে সকালে উপজেলার হাসনাবাদ ও গোবিন্দগঞ্জ বাজারে ২২টি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ১১ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত।
এ অভিযান পরিচালনা করেন, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাপস শীল। অভিযান পরিচালনার সময় থানা পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে, দুপুরে উপজেলার জাউয়া ও ধারন বাজার পৃথক অভিযান পরিচালনা করেন সুনামগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান। অভিযানে বিধিনিষেধ অমান্যকারী ব্যক্তি এবং কয়েকটি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ৩ হাজার ২শ’ টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই দেলোয়ার হোসেন, সুজন সেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ