ছাতক প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ

প্রকাশিত:বুধবার, ৩০ জুন ২০২১ ১০:০৬

ছাতক প্রতিনিধি:-  ছাতক প্রেসক্লাবেব পক্ষ থেকে করোনা সংক্রমণ রোধে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে। প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদারের অর্থায়নে বুধবার দুপুরে পৌর শহরের প্রায় ৩ শতাধিক লোকদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।
এসময় সাধারণ পথচারী, যানবাহনের চালকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে করোনা প্রতিরোধে সচেতন করার লক্ষ্যে সচেতনামূলক বক্তব্য রাখেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।
সচেতনামূলক প্রচারণা ও মাস্ক বিতরণকালে প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার বলেন, করোনার এমন মহামারিতে আমাদের প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হলে সকলকে মাস্ক পরিধান করতে হবে। এসব বিষয়ে সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সমাজের সচেতন মহলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোাসন রনি বলেন, বর্তমান সময়ে করোনার প্রাদুর্ভাব মারাত্মক হারে বেড়ে গেছে। করোনার সংক্রমণ বাড়লেও মানুষের মধ্যে আগের মতো সেই ভয়টা নেই। যে কারণে সচেতনতাও কমে গেছে। করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই উল্লেখ করে তিনি আরো বলেন, কেবলমাত্র জনসচেতনা বৃদ্ধির মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে চললেই করোনা সংক্রমণ রোধ করা সম্ভব।

এ সংক্রান্ত আরও সংবাদ