রোটারিয়ানদের মানবিক কার্যক্রম বিশ্বব্যাপী সমাদৃত : এম আতাউর রহমান পীর

প্রকাশিত:শনিবার, ২৬ জুন ২০২১ ০৭:০৬

সুরমাভিউ:-  আইপিডিজি লেঃ কঃ (অব:) এম আতাউর রহমান পীর বলেছেন, রোটারিয়ানদের মানবিক কার্যক্রম বিশ্বব্যাপী সমাদৃত। একটি সুন্দর এবং স্বয়ংসম্পূর্ণ পৃথিবী গড়তে রোটারিয়ানরা কাজ করে যাচেছন। পোলিও মুক্ত বিশ্ব থেকে শুরু করে সবধরনের মানবিক কার্যক্রমে তাদের ভূমিকা ছিল, আছে এবং থাকবে। তাই রোটারিয়ানদের এসব কাজের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সকলের সমান অংশগ্রহনের ভিত্তিতে রোটারি ইন্টারন্যাশনাল গৃহিত সকল কার্যক্রম বাস্তবায়ন সম্ভব।

তিনি ২৬ জুন শনিবার দুপুরে রোটারি ক্লাব অব সিলেট ক্বীনব্রিজ এর উদ্যোগে সিলেট নগরীর জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের রাগীব-রাবেয়া ক্যাফেটেরিয়ায় ক্লাবের এসেম্বলি ও জয়েন্ট বোর্ড মিটিং শেষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

রোটারি ক্লাব অব সিলেট ক্বীনব্রিজ এর প্রেসিডেন্ট (২০-২১) রোটাঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী রোটাঃ আবুল কালামের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রোটাঃ পিপি এএইচএম ফয়ছল আহমদ, ডিস্ট্রিক্ট জোনাল কো-অর্ডিটর রোটাঃ ফয়ছল কবীর মুন্না, ডিস্ট্রিক্ট ডেপুটি ট্রেইনার রোটাঃ একেএম সামছুল হক দিপু, জোনাল সেক্রেটারী রোটাঃ সামছুল আলম রাকি, সিপি রোটাঃ এমএ ওয়াদুদ আল মামুন, পিপি রোটাঃ ডাঃ কামরুল ইসলাম, পিপি রোটাঃ মওদুদ আহমদ, সেক্রেটারী (ইলেক) রোটাঃ ফখরুল ইসলাম প্রমুখ।

ক্লাব এসেম্বলিতে সভাপতিত্ব করেন ক্লাব প্রেসিডেন্ট (২১-২২) রোটাঃ মোঃ রাশেদুল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ