মানুষের ভোটাধিকার নিশ্চিত করার দায়িত্ব সরকারের : শফি এ চৌধুরী

প্রকাশিত:শনিবার, ২৬ জুন ২০২১ ০৭:০৬

সুরমাভিউ:-  সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, গণতন্ত্র রক্ষার মূল হাতিয়ার হচ্ছে ভোট। মানুষের ভোটাধিকার নিশ্চিত না হওয়া পর্যন্ত গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে না। বর্তমান সরকারের উচিত নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়ে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করা। ভোট কেন্দ্রের প্রতি জনগণের যে অনিহা তৈরি হয়েছে তা দূর করার দায়িত্ব সরকারের উপরই বর্তায়। তিনি বর্তমান উপ-নির্বাচনে সিলেট-৩ আসনের প্রতিটি ভোটকেন্দ্রে নিরপেক্ষভাবে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান। শফি চৌধুরী বলেন, দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষ আমাকে চায়। কারণ আমি মানুষের জন্য কাজ করি। এতে কে খুশি আর কে অখুশি হলেন, সেদিকে আমার দৃষ্টি থাকে না। আমি সাধারণ মানুষের উন্নয়নে বিশ্বাসী।

শনিবার (২৬ জুন) দক্ষিণ সুরমার লালাবাজার, জাফরাবাদ, জালালপুর ও সিলাম ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এসময় তার সাথে এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ