সিলেট-৩ আসনে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করলেন আতিকুর রহমান আতিক

প্রকাশিত:রবিবার, ১৩ জুন ২০২১ ০৭:০৬

সুরমাভিউ:-  সিলেট-৩ আসনে আসন্ন উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য আলহাজ মোহাম্মদ আতিকুর রহমান আতিক আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। রোববার (১৩ জুন) তিনি দক্ষিণ সুরমা থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন।

এর আগে রোববার দুপুরে বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান আলহাজ মোহাম্মদ আতিকুর রহমান আতিক। এসময় বিমানবন্দরে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।

পরে বিশাল গাড়িবহর ও মোটরসাইকের শোভাযাত্রা নিয়ে দক্ষিণ সুরমার বিভিন্ন এলাকায় গিয়ে প্রচারণা করেন। তারমধ্যে চন্ডিপুল, লালাবাজার, জালালপুর, বৈরাগী ও তার নিজ এলাকা মোগলাবাজার প্রচারণা করেন। এসময় তিনি সবার দোয়া ও সহযোগীতা কামনা করেন।

এর আগে, সিলেট-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পান পার্টির প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান আতিক। বুধবার (৯ জুন) জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয় মিলনায়তনে পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের (এমপি) সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পার্টির আগ্রহী প্রার্থীদের সাক্ষাতকার শেষে সিলেট-৩ আসনে জাপার প্রার্থী হিসেবে মোহাম্মদ আতিকুর রহমান আতিকের নাম ঘোষণা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ