মোগলাবাজারে প্রতিপক্ষের গাড়ীতে সন্ত্রাসী হামলা : ২ বৃদ্ধসহ গুরুতর আহত ৫

প্রকাশিত:রবিবার, ১৩ জুন ২০২১ ১০:০৬

সুরমাভিউ:-  সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারে ভূমি বিরোধের জের ধরে সন্ত্রাসী কায়দায় প্রতিপক্ষের পরিকল্পিত হামলায় দুই বৃদ্ধসহ গুরুতর আহত হয়েছেন ৫ জন। গত সোমবার দুুপুরে মোগলাবাজারের কামদেবপুর গ্রামের পশ্চিম পাড়াস্থ হামলাকারীদের বাড়ীর সামনের সড়কে এই ঘটনাটি ঘটে। এ ব্যাপারে মোগলাবাজার থানায় গত মঙ্গলবার ৯ জনকে আসামী করে মামলা (নাম্বার-০৭) দায়ের করা হয়।
আহতরা হলেন, কান্দেবপুর গ্রামের মৃত রজব উল্লাহ’র ছেলে মোঃ আব্দুর রহমান (৭৫), মৌজপুর গ্রামের মৃত ফরমান উল্লা’র ছেলে নজিব উল্লাহ (৭০), মৌজপুর গ্রামের নজীব উল্লাহ’র দুই ছেলে মোঃ সুহেল আহমদ (৪১), মোঃ জুয়েল আহমদ (৩৫), কান্দেবপুর গ্রামের আব্দুল আহাদের ছেলে আরিফ আহমদ (১৭)।
মামলায় অভিযুক্তরা হলেন, কান্দেবপুর গ্রামের আব্দুল জব্বার এর ৩য় ছেলে মোঃ সুহেল আমীন (৪৫), ২য় ছেলে নুরুল আমীন দুলু (৫৩), নুরুল আমীন দুলু’র চারপুত্র উজ্জল আহমদ মাসুম (৩২), মারুফ আহমদ (৩০), সুফিয়ান আহমদ (২২) রায়হান আহমদ (২০), রুহুল আমীন লুলু মিয়ার দুই ছেলে পারভেজ আহমদ (৩১), রুবেল আহমদ (২৯), মৃত ছতু মিয়ার ছেলে মোঃ আল আমীন।
মামলার বাদী জুয়েল আহমদ জানান, আমি আমার কাজের সাইট কান্দেবপুর গ্রামের মোঃ রিহান মিয়ার ঘরের ছাদ ঢালাই পরিদর্শন করে সিএনজি অটোরিক্সা নিয়ে যাওয়ার সময় প্রতিপক্ষের লোকজন হঠাৎ আমাদের গাড়ীর গতিরোধ করে সন্ত্রাসী কায়দায় অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এসময় হামলাকারীর ধারালো অস্ত্রের আঘাতে ৫ জন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এবিষয়ে মোগলাবাজার থানার অফিসার্স ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, জানা গেছে দুইপক্ষের মধ্যে পূর্ব বিরোধ ছিল। মামলা হয়েছে এবং আইনানুগ সকল ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ