শ্রীমঙ্গলে প্রমিলা ফুটবলারদের বুট উপহার দিলেন ইউএনও

প্রকাশিত:সোমবার, ০৭ জুন ২০২১ ০৭:০৬

অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি:-  শ্রীমঙ্গল উপজেলা প্রমিলা ফুটবল দলের প্রত্যেক খেলোয়াড়দের এক জোড়া করে বুট জুতা উপহার দিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।

বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট প্রমিলা অনুর্ধ (১৭) এর জেলা পর্যায় দারুন খেলছে শ্রীমঙ্গল উপজেলা প্রমিলা ফুটবল দল।

শ্রীমঙ্গল উপজেলা অনূর্ধ্ব-(১৭) প্রমিলা ফুটবলাররা জেলা পর্যায়ের প্রথম খেলায় বড়লেখা উপজেলা মহিলা দলকে ১৬-০ গোলে পরাজিত করে সেমিফাইনালে পৌঁছে যায়। সেমি ফাইনালে মৌলভীবাজারর মুখোমুখি হওয়ার আগেই ৭ জুন সোমবার দুপুরে অনূর্ধ্ব-(১৭) প্রমিলাদের পারফরম্যান্সে খুশি হয়ে দলের প্রত্যেক প্রমিলা ফুটবলাদের এক জোড়া করে বুট উপহার দিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম। তিনি এসময় তাদের উদ্দেশ্যে বলেন, আগামী ম্যাচেও জয় ছিনিয়ে আনতেই হবে৷ তার জন্য শুভেচ্ছা রইল। নতুন বুট পায়ে খেলা উপভোগ করো।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মিলন দাশগুপ্ত, সাবেক গোলকিপার কাজী জাহেদ আহমদ(মনি), উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মৃণাল কান্তি দাশ, উন্নয়ন সহযোগী সংস্থা জাইকার শ্রীমঙ্গল উপজেলা সমন্বয়কারী মান্নান আহমেদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ