বিশ্বনাথে ইউএনও সাথে সংগঠনকর্মীদের মতবিনিময়

প্রকাশিত:মঙ্গলবার, ২৫ মে ২০২১ ০৭:০৫

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশের সাথে মতবিনিময় করেছেন উপজেলার কয়েকটি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। মঙ্গলবার দুপুরে ইউএনও কার্যালয়ে এ মতবিনিময় করেন।

সংগঠনকর্মিরা বিশ্বনাথের বিভিন্ন সময় সাময়িক বিষয়ে সমস্যার কথা তুলে ধরেন। বিশেষভাবে বাসিয়া নদীর ও চরচন্ডি নদীর অবৈধ দখল উচ্ছেদ প্রসঙ্গে আলোচনা হয়। পৌরসভার সকল ময়লা-আবর্জনা অপসারণ প্রসঙ্গে ও উপজেলার বিভিন্ন সড়ক সংস্কার নিয়েও আলোচনা হয়।

নেতৃবৃন্দের কথা শুনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন চন্দ্র দাশ উপস্থিত সকলের প্রসংশা করে বলেন, সবার সার্বিক সহযোগীতা পেলে আমি এই উপজেলাকে পরিবেশ বান্ধব ও অবৈধ দখল, দূষণ মুক্ত উপজেলা গড়ে তুলবো। আমি কাজ করতে এসেছি। আমি কাজের মানুষ, বসে থাকার মানুষ নয়। ইতিমধ্যে কিছু কাজে শুরু করে দিয়েছি। আপনারা সবাই আমাকে সহযোগিতা করুন।

মতবিনিময় সভায় আলোচনা করেন, বাচাঁও বাসিয়া নদী ঐক্য পরিষদ ও সচেতন বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক ফজল খান, বাচাঁও হাওর আন্দোলনের আহবায়ক সাজিদুর রাহমান সোহেল, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বিভাংশু গুন বিভু, জয় বাংলা শিশু কিশোর মেলা উপজেলা শাখার সভাপতি শেখ ফজর রহমান, সচেতন বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থার সদস্য সচিব আব্দুল বাতিন, বাসিয়া নাট্য কল্যাণ সংস্থার সভাপতি সিরাজুল ইসলাম, মানবসেবা রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আব্দুর নুর, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, শেখের গাও আদর্শ যুব কল্যাণ সংস্থার সভাপতি জসিম উদ্দিন, মানবতার ঘরের উদ্দোক্তা ইকবাল হুসাইন, শাহাব উদ্দিন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ