কোম্পানীগঞ্জে পিকআপসহ বিড়ি আটকের ঘটনায় মামলা

প্রকাশিত:মঙ্গলবার, ২৫ মে ২০২১ ০৭:০৫

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:-  সিলেটের কোম্পানীগঞ্জে ২ লক্ষ ৫২ হাজার টাকার ভারতীয় নাসির বিড়িসহ পিকআপ ভ্যান আটকের ঘটনায় পুলিশ বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। মামলা নং-২৪

এর আগে গত সোমবার ভোর ৫ টার দিকে উপজেলার বর্ণি কান্দিবাড়ি এলাকা থেকে ভারতীয় নাসির বিড়ির চালানসহ পিকাআপ ভ্যান আটক করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বর্ণি মেইন রোডে পুলিশের টহলরত দল একটি পিকআপ দেখে সন্দেহ হয়। এসময় চোরাকারকারিরা বিষয়টি টের পেলে সাথে সাথে গাড়ি নিয়ে বর্ণি গ্রামের রাস্তা দিয়ে ঢুকে পালিয়ে যেতে চায়। একপর্যায়ে পুলিশ তাদের ধাওয়া করলে চালকসহ চোরাকারবারিরা গাড়ি রেখে পালিয়ে যায়। পরে পিকআপ ভ্যানটি তল্লাশী করে বিপুল পরিমাণ ভারতীয় নাছির বিড়ি আটক করে পুলিশ। আটককৃত বিড়ির বাজার মৃল্য ২ লক্ষ ৫২ হাজার টাকার বলে জানা গেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল বলেন, নাসির বিড়ি আটকের ঘটনায় পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। আটককৃত বিড়ি ধ্বংস করার জন্য কর্তৃপক্ষের কাছে অনুমতি চাওয়া হয়েছে। অনুমতি পেলে সেগুলো ধ্বংস করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ