সিলেট এয়ারপোর্ট থানার ওসি মাইনুল জাকিরের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত:শুক্রবার, ১৪ মে ২০২১ ০৯:০৫

সিলেট অফিস।।  মুসলিম উম্মাহর মাঝে সমাগত পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির এয়ারপোর্ট থানাবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির জানান, নানা বাধা বিপত্তি উতরাই পেরিয়ে বিগত দিনের চলার পথে সূখ-দূঃখ, পাওয়া না পাওয়ার ক্লান্তিকে ভুলে গিয়ে নতুনত্বের আহব্বানে সুখের স্মৃতি গুলোকে মনে আঁকড়ে ধরতে হবে। সেই সাথে সকল শ্রেনী পেশাজীবিকে ঐক্যবদ্ধ হয়ে এয়ারপোর্ট থানা এলাকার সকল সমস্যা ও সম্ভাবনা গুলোকে খোঁজে বের করে সামাধান কল্পে কাজ করতে হবে। সেই সাথে মাদক, হেরোইন, গাজাঁ, ফেনসিডিল, ইয়াবা, ধর্ষণ গন-ধর্ষণসহ সকল প্রকার অপরাধমুক্ত সমাজ বিনির্মানে জনপ্রতিনিধিদের পাশা-পাশি সকল সামাজিক, রানৈতিক ব্যাক্তিবর্গকে নিরলসভাবে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। সকলের ঐকান্তিক প্রচেষ্টা আর সহযোগিতায় একটি আলোকিত এয়ারপোর্ট থানা তথা উন্নয়নশীল দেশ গঠন করা সম্ভব।

এয়ারপোর্ট থানাবাসীর সম্মিলিত প্রচেষ্টায় অপরাধমুক্ত এয়ারপোর্ট থানা বাস্থবায়ন করা সম্বভ বলে এ কর্মকর্তা আশাবাদী। পরিবর্তন পরিবর্ধন’র ধারা বাহিকতায় ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সূখ শান্তি ও সমৃদ্ধি।অপর দিকে কোভিট-১৯’র বা করোনা ভাইরাস সংক্রমনের কারণে সারা বিশ্ব আজ থমকে আছে। দেশের এ ক্লান্তি লগ্নে সরকারের বেধেঁ দেওয়া সকল আইন ও নির্দেশনা মেনে চলতে হবে।

সরকারের গৃহিত সকল উদ্দ্যেগ বাস্থবায়নে সবাই আন্তরিকতার সহিত কাজ করলে মহামারি করোনা পরিস্থিতি মোকাবেলা করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে সক্ষম হবো। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর মুসলিম উম্মাহ পবিত্র ঈদুল ফিতর পালন করবো। তাই, ঈদ মানে হাসি-খুশি, ঈদ মানে আনন্দ-উল্লাস, ঈদ মানে ধনী-গরীবের একাকার মেলামেশা। কিন্তু বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এবারের ঈদ হবে একটু ভিন্ন আঙ্গিকে।

সরকারের নির্দেশনা অনুসারে কোলাকুলি,হাত মেলানো, ঈদগাহ বা খোলা জায়গায় ঈদের জামাত না পড়ে নিজ নিজ মসজিদে ঈদের জামাত আদায় করার অনুরোধ জানাচ্ছি। সেই সাথে পবিত্র ঈদের মাধ্যমে বিশ্বব্যাপী করোনা মহামারি দূর হয়ে যাক, দূর হয়ে যাক সকল গ্লানি, আবার পৃথিবীর বুকে উদিত হোক নতুন সূর ঘুচে যাক করোনার সকল অমানিশা।

এছাড়াও ঈদুল ফিতরে সামাজিক দূরত্ব নিশ্চিত করণ এবং আইনসৃংখলা পরিস্থিতি যাহতে বিগ্ন না ঘটে সে জন্য পাশা-পাশি আইনসৃংখলা রক্ষাকারী বাহিনীর বিশেষ টিম এয়ারপোর্ট থানার ভিতরে সর্বত্র কাজ করবে এতে কোথাও কোন অনিয়ম বা অপৃতিকর ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।

পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধ নিয়ে আসবে বলেও আশাপ্রকাশ করেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ