কাউন্সিলর মখলিছুর রহমান কামরানের ঈদের উপহার বিতরণ

প্রকাশিত:মঙ্গলবার, ১১ মে ২০২১ ০৯:০৫

সুরমাভিউ:-  মানবতার সেবায় এগিয়ে আসুন দুস্থ অসহায়দের সাহায্য করুন এই শ্লোগানে  রমজান ও পবিত্র ঈদুর ফিতর উপলক্ষে  সিলেট সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান এর উদ্যোগে আজ মঙ্গলবার বিকালে তার নিজ বাসভবনে ওয়ার্ডের প্রায় তিন হাজার গরিব অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিশিষ্ট মুরব্বি আবুল হোসেন হেনা সভাপতিত্বে বৃহত্তর মদিনা মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী আশিক মিয়া মাসুক এর পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াতে মাওলানা আলাউদ্দিন।

স্বাগত বক্তব্যে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মখলিছুর রহমান কামরান বলেন, করোনায় কর্মহীন ও পবিত্র রমজান শেষে আমার ৯নং ওয়ার্ডের অসহায় মানুষগুলোকে ঈদের আনন্দ উদযাপন করাতে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি। ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপলক্ষে দুস্থ-অসহায়দের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি থেকে সমাজের বিত্তবানরাও শিক্ষা নেবেন। তারাও দুস্থদের সেবায় এগিয়ে আসবেন। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবেন। তিনি আরোও উল্লেখ্য, করেন যে এ নিয়ে ১৭তম বছরের ন্যায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় বিতরণ অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। তিনি বলেন, করোনা ভাইরাসের কারনে  সারাবিশ্বের মানুষ  অনেকটা দিশেহারা হয়ে পড়েছে। এই কঠিন সময়ে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী পরিবারের নেতাকর্মীরা সাধ্যমত অসহায়দের সহযোগিতা করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরানের সময় উপযোগী উদ্যোগ গ্রহণ করেছেন। তাকে সিলেট মহানগর আওয়ামীলীগের পক্ষে থেকে ধন্যবাদ।

অন্যান্যদেও মাঝে উপস্থিত ছিলেন, এডভোকেট বেলাল আহমদ আইন বিষয়ক সম্পাদক মহানগর আওয়ামী লীগ, এডভোকেট জাহিদ সারোয়ার সবুজ সদস্য মহানগর আওয়ামী লীগ, সঞ্জিত কুমার আচার্য, দরাজ মিয়া, হাবিবুর রহমান, বিপ্লব কুমার দেব সেক্রেটারি ৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ, নবী হোসেন জীবন সাধারণ সম্পাদক মহানগর শ্রমিক লীগ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, রিপন দেব, আব্দুল হামিদ, আবু তাহের লাল সভাপতি এলাহি যুব কল্যাণ সংস্থা, আব্দুর রহমান ওহি সভাপতি পূর্বাশা যুব কল্যাণ সংস্থা, মইনুল হক চৌধুরী, গৌমিয়া, তারেক হোসেন, ওয়ার্ড সচিব পিন্টু আহমদ, সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দোয়া করেন মাওলানা শাহিরুল জামান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ