ফিজা এন্ড কোং বিডি ইউ.কে ও আজিন এগ্রো ফুডের চেয়ারম্যানের সেহরী বিতরণ

প্রকাশিত:সোমবার, ১০ মে ২০২১ ০৯:০৫

সুরমাভিউ:-  ফিজা এন্ড কোং বিডি ইউ.কে এবং আজিন এগ্রো ফুড বিডি ইউ.কের চেয়ারম্যান জহিরুল ইসলাম মিঠুর ব্যাক্তিগত উদ্যোগে রবিবার রাত আড়াই টায় সিলেট নগরীর জিন্দাবাজার, চৌহাট্টা পয়েন্ট, নয়াসড়ক পয়েন্ট সহ বিভিন্ন পয়েন্টে রোজাদারদের মধ্যে সেহরী বিতরণ করা হয়েছে এবং ধারাবাহিকভাবে পুরো রমজান মাসব্যাপী সেহরী ও ইফতার বিতরণ করে যাচ্ছেন রোজাদারদের মধ্যে তিনি।

সেহরী বিতরণকালে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন ফিজা এন্ড কোং এর পরিচালক আজহারুল ইসলাম মুমিন, ইউ.কে বনফুল ক্যামডেন শাখার পরিচালক নাসিম মিয়া, আজিন এগ্রো ফুডের উপদেষ্টা মানিক সরকার, জিএম আশরাফুল আলম, ডিজিএম দিনার আহমদ, প্রোডাকশন ম্যানেজার রনবীর দাস, ডিজাইনার দিলীপ ঋষি করন, একাউন্টস অফিসার আইনুল কামাল প্রমুখ।

সেহরী বিতরণকালে বক্তরা বলেন, রাস্তায় অনেক লোক থাকেন যারা টাকার অভাবে সেহরি করতে পারেন না। না খেয়ে রোজা রাখেন। অনেকের কাছে টাকা থাকলেও খাবারের দোকানগুলো বন্ধ থাকায় ভাসমান মানুষ বিপাকে পড়েছেন। এমন অবস্থায় তিনি প্রতিদিন শহরতলীর বিভিন্ন পয়েন্টে সেহরী এবং ইফতার বিতরণ করে যাচ্ছেন। পাশাপাশি বক্তরা আরো বলেন যারা বিত্তশালী তাদের প্রত্যেকের দায়িত্ব এসমস্ত সামাজিক কাজে এগিয়ে আসার।

এ সংক্রান্ত আরও সংবাদ