৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত:রবিবার, ০৯ মে ২০২১ ০৮:০৫

সুরমাভিউ:- ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (৯ মে) বিকেল ৩টায় শহীদ শামসুদ্দিন হাসপাতালের কর্মচারী ও শ্রমজীবীদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের শিক্ষার্থীরা।

খাদ্য সামগ্রী বিতরণকালে বক্তারা বলেন, সমাজের অনেক সুবিধা বঞ্চিত, অবহেলিত ও অসহায় মানুষ আছেন, তারা আমাদেরই আপনজন। তাই তাদেরকে সাহায্যে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। আজকের ৯৭/৯৯ সিলেট চ্যাপ্টারের উদ্যোগে অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে খুবই ভালো লাগছে। এ ধরনের উদ্যোগ সবাইকে গ্রহণ করতে হবে। নেতৃবৃন্দ সকলকে নিজ নিজ সামর্থ অনুযায়ী সমাজের শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, জালাাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, আহবাবুল করিম ইকরাম, কাওছার জামাল, ইঞ্জিনিয়ার তানিম মাহমুদ, শহিদুল হক শাহেদ, ইশতিয়াক সাদাত, ডা. হোসেন আহমেদ রুবেল, আহমেদ নার্গিস পান্না, কামরুজ্জামান জাফর, ইমরোজ তারেক, আব্দুল হামিদ রিপন, রেজাউল ইসলাম টিটু, রাসেল আহমেদ, মাসুম রহমান, ফয়জুল কবির রামেল প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ