সিলেটে অসহায়দের মাঝে এনআরবি ব্যাংকের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত:শনিবার, ০৮ মে ২০২১ ০৯:০৫

সুরমাভিউ:-  মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে সিলেট নগরীতে অসহায়, দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে এনআরবি ব্যাংক।

এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মাহতাবুর রহমান’র দিকনির্দেশনায় ব্যাংকের অন্যতম পরিচালক এবং নগরীর রায়নগর এলাকার কৃতী সন্তান যুক্তরাজ্য প্রবাসী ইমতিয়াজ আহমেদ এর ঐকান্তিক প্রচেষ্ঠায় সিলেট নগরীর বৃহত্তর রায়নগর এলাকায় ৪শ’ গরীব, অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন-করোনার কঠিন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের পাশাপাশি দেশের বিত্তবান এবং আর্থিক প্রতিষ্ঠানগুলো মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে সাধ্যমতো সহযোগীতার চেষ্ঠা চালাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবীদার।
তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উদাত্ত আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারি মো. আব্দুর রহমান জামিল।

তিনি রায়নগর এলাকাবাসীর পক্ষ থেকে এনআরবি ব্যাংকের পরিচালক ইমতিয়াজ আহমেদ এর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন-সুদূর লন্ডন থেকে জন্মমাটির মানুষের টানে এই ত্রাণসামগ্রীর ব্যবস্থা করে দিয়েছেন।

যুব রেড ক্রিসেন্টের সাবেক যুব প্রধান মোহাম্মদ নাজিম উদ্দীন খানের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন-এনআরবি ব্যাংক লালদিঘীরপার ব্রাঞ্চের ম্যানেজার প্রসান্ত সিংহ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-নিহাদ আহমদ, আহমেদ মানিক, সাংবাদিক আতিকুর রহমান নগরী, দুলাল আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ